লে. কর্নেল কাজী শামশের উদ্দিন মাটিরাঙ্গা জোনের নতুন অধিনায়ক

matiranga-zone-news-lt-cor-samser

নিজস্ব প্রতিবেদক :

পার্বত্য খাগড়াছড়ির ১৭ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি মাটিরাঙ্গা জোন কমান্ডার হিসেবে দায়িত্বভার গ্রহণ করেছেন লে. কর্নেল কাজী শামশের উদ্দিন পিএসসি, জি। রোববার আনুষ্ঠানিকভাবে তিনি মাটিরাঙ্গা জোন সদরে অবস্থিত এ জোনের দায়িত্বভার গ্রহণ করেন। তিনি ১৭ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারির মাটিরাঙ্গা জোন অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ জিল্লুর রহমান পিএসসি, জি এর স্থলাভিষিক্ত হলেন।

বাংলাদেশ সেনাবাহিনীতে বর্ণাঢ্য কর্মজীবনের অধিকারী লে. কর্নেল কাজী শামশের উদ্দিন পিএসসি, জি জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে কৃতিত্বের সাথে দায়িত্ব পালন করেন। এর আগে তিনি এক বছরের কাছাকাছি সময় ১৭ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারির উপ-অধিনায়ক হিসেবে দায়িত্ব পালন করেন। ব্যাক্তিগত জীবনে বিবাহিত, চৌকস এ সেনা কর্মকর্তা এক মেয়ে ও এক ছেলের জনক।

মাটিরাঙ্গা জোন কমান্ডার হিসেবে দায়িত্বভার গ্রহনের আগে শনিবার সরকারী পদস্থ কর্মকর্তা, স্থানীয় জনপ্রতিনিধি, শিক্ষক-সাংবাদিক ও গণ্যমান্য ব্যাক্তিবর্গের সাথে অনুষ্ঠিত মতবিনিময় সভায় লে. কর্নেল কাজী শামশের উদ্দিন বলেন, মাটিরাঙ্গার সাম্প্রদায়িক-সম্প্রীতি রক্ষাসহ আইন-শৃঙ্খলার উন্নয়নে যা যা করনীয় তার সবটুকু করতে আপ্রাণ চেষ্টা করবো। সন্ত্রাসী তৎপরতার সাথে কোনো ধরনের আপস করা হবে না জানিয়ে তিনি যে কোনো সমস্যা-সংকটে সকলের সহযোগিতাও কামনা করেন।

এর আগে ১৭ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি মাটিরাঙ্গা জোনের বিদায়ী জোন কমান্ডার লে. কর্নেল মোহাম্মদ জিল্লুর রহমান নবাগত জোন অধিনায়ক লে. কর্নেল কাজী শামশের উদ্দিনকে সকলের সাথে পরিচয় করিয়ে দেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন