সন্ধ্যায় বুবলীকে নিয়ে বান্দরবানে সাইমন

fec-image

হঠাৎ বুবলীকে নিয়ে কেন বান্দরবানে গেলেন সাইমন সাদিক। শিরোনাম দেখে অনেকেই হয়তো চমকে উঠতে পারেন । তবে চমকানোর কিছু নেই, মূলত ‘চাদর’ সিনেমার শুটিংয়ের জন্য তারা শনিবার (২২ অক্টোবর) শরতের সন্ধ্যার ফ্লাইটে চট্টগ্রাম গিয়েছেন। সেখান থেকে তারা বান্দরবানে যাবেন।

কিন্তু হঠাৎ কোথায় উড়াল দিলেন তারা? প্রশ্নটার উত্তর খুঁজতে যোগাযোগ করা হয় সাইমনের সঙ্গে। ততক্ষণে তাদের বিমানযাত্রা শেষ! কল রিসিভ করেই এ নায়ক জানালেন, চট্টগ্রামে আছেন, তবে এটাই গন্তব্য নয়। তারা যাচ্ছেন মূলত বান্দরবান।

সফরের উদ্দেশ্য ফেসবুকে দেওয়া ছবিতেই পরিষ্কার করেছেন সাইমন। ‘চাদর’ সিনেমার গানের শুটিং। জাকির হোসেন রাজুর নির্মাণে সিনেমাটিতে জুটি বেঁধেছেন সাইমন ও বুবলী। এর কাজও প্রায় শেষপ্রান্তে।

সাইমন বললেন, ‘বান্দরবানে আমাদের একটি গানের শুটিং হবে। আসলে গানটা বান্দরবান ডিমান্ড করছে; তাই এত কষ্ট করে যাওয়া। এখানে তিনদিন শুটিং হবে। এরপর ২৫ অক্টোবর ঢাকায় ফিরবো।’

গেলো সেপ্টেম্বরের দ্বিতীয় সপ্তাহে ঢাকায় শুরু হয় ‘চাদর’-এর শুটিং। টানা চিত্রায়নে অধিকাংশ সংলাপ-দৃশ্যের কাজ সমাপ্ত করা হয়। সাইমন জানালেন, আগামী ২৮ অক্টোবরের মধ্যে শুটিং পর্ব পুরোপুরি শেষ হবে।

তাহলে মুক্তি কবে? তরুণ এই নায়কের জবাব, ‘আমি ইতোমধ্যে কিছুটা ডাবিং করেছি। শুটিং পুরোপুরি শেষ হওয়ার পর বাকিদের ডাবিং হবে, সম্পাদনা হবে। বেশ কিছু কাজ এখনও বাকি। তাই মুক্তির ব্যাপারে নির্দিষ্ট কিছু ভাবা হয়নি। আগামী বছরের ঈদে হয়তো মুক্তি পেতে পারে।’

উল্লেখ্য, চাদর ছবির জন্য এফডিসিকে ৭০ লাখ টাকা অনুদান দেয় তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়। তবে এই ছবির বাজেট প্রায় ১ কোটি ২০ লাখ টাকা। বাকি টাকা বিভিন্ন স্পনসরের কাছ থেকে সংগ্রহ করেছে এফডিসি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: বান্দরবান, বুবলী, সাইমন
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন