ডিজিটাল নিরাপত্তা আইন

সাংবাদিক ফজলে এলাহীকে মিথ্যা মামলায় গ্রেফতারের প্রতিবাদে খাগড়াছড়িতে মানববন্ধন

fec-image

ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় রাঙামাটির সাংবাদিক ফজলে এলাহীকে গ্রেফতারের প্রতিবাদে ও দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে খাগড়াছড়িতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল হয়েছে।

বুধবার (৮ জুন) সকালে খাগড়াছড়ির সাংবাদিক সমাজের ব্যানারে সাংবাদিক ইউনিয়ন কার্যালয়ের সামনে মানববন্ধনের আয়োজন করে।

এসময় খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সভাপতি প্রদীপ চৌধুরী, খাগড়াছড়ি প্রেস ক্লাবের সভাপতি জীতেন বড়ুয়া, টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক এইচ এম প্রফুল্ল, খাগড়াছড়ি প্রেসক্লাবের সহ-সভাপতি জহুরল আলম, খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সৈকত দেওয়ান, সাবেক সাধারণ সম্পাদক কানন আচার্য্য, সমীর মল্লিক ও পলাশ বড়ুয়া সহ জেলা উপজেলায় কর্মরত সাংবাদিকরা বক্তব্য রাখেন।

বক্তারা বলেন, ক্ষমতার অপব্যবহার করে সরকার দলীয় সংরক্ষিত আসনের সাবেক সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু ও তার মেয়ে সরকারি সম্পত্তি জবর দখলের সংবাদ করায় সাংবাদিক ফজলে এলাহীকে বিরুদ্ধে মিথ্যা মামলা করেছেন। এ মামলায় রাঙামটির সাবেক জেলা প্রশাসকে প্রধান আসামি করা হলেও তাকে গ্রেফতার না করে সাংবাদিক ফজলে এলাহীকে গ্রেফতার করা হয়েছে। অবিলম্বে ফজলে এলাহীর নামে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারসহ সাংবাদিকদের হয়রানি বন্ধের দাবি জানানো হয়। বক্তারা অবিলম্বে নিপিড়নমূলক ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবি জানান।

মানববন্ধন শেষে শহরের প্রধান সড়কে বিক্ষোভ মিছিল করেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খাগড়াছড়ি, ডিজিটাল নিরাপত্তা আইন
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন