সাজেকে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে উপজাতীয় দুই গ্রুপের সংঘর্ষে আহত ২ 

baghaisory

সাজেক প্রতিনিধি:

রাঙামাটি জেলার বাঘাইছড়ি উপজেলা সাজেকের বাঘাইহাটে উপজাতীয় দুই গ্রুপের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষে ঘটনায় ২ কলেজ ছাত্র আহত হয়েছে। শুক্রবার  রাত সাড়ে আটটার সময় বাঘাইহাটের নোয়াপাড়া(গুচ্ছুগ্রাম) এলাকায় এই ঘটনা ঘটে।

আহতরা হলেন সন্তুষ চাকমা(খাগড়াছড়ি সরকারি কলেজের অনার্স ১ম বর্ষের ছাত্র), ও অরুন জয় চাকমা( দিঘীনালা ডিগ্রী কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্র) বলে নিশ্চিত করেছে এলাকাবাসী। এলাকাবাসী গুরুতর আহত অবস্থায় কলেজ ছাত্রদের উদ্ধার করে সেনাবাহিনীর বাঘাইহাট জোনে নিয়ে আসেন, সেখান থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে খাগড়াছড়ি সদর হাসপাতালে রেফার করা হয়।

নিরাপত্তা বাহিনীর দায়িত্বশীল সূত্র ঘটনার সত্যতা নিশ্চিত করেছে।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানায়, রাত সাড়ে আটটার  সময়  নোয়াপাড়া(গুচ্ছগ্রাম) এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ইউপিডিএফ ও প্রতিপক্ষ জেএসএস সরস্কারপন্থীর মধ্যে চলা সংঘর্ষে দু’জন কলেজ ছাত্রকে জেএসএস সংস্কারপন্থী সমর্থক সন্দেহে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করেছে ইউপিডিএফ’র কর্মিরা দাবী এলাকাবাসীর।

অন্য দিকে গোপন সুত্রে জানা যায়, সাজেক এলাকায় আধিপত্য বিস্তারের জন্য কয়েক সপ্তাহ হতে ইউপিডিএফ ও প্রতিপক্ষ জেএসএস (সরস্কারপন্থীর) সশস্ত্র মুখোমুখি অবস্থান রয়েছে। আর এই সশস্ত্র অবস্থানের কারণে এলাকার জনগনের মাঝে আতংক বিরাজ করছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন