সাজেকে ডায়রিয়া আক্রান্তদের মাঝে নগদ অর্থ ও ঔষধ বিতরণ করলেন বৃষকেতু চাকমা

SAM_1756

মো. জুয়েল, সাজেক প্রতিনিধি: 

যদি সেনাবাহিনী, বিজিবি না থাকতো তাহলে আমাদের গ্রামের আরো ৪০-৫০ জন লোকের মৃত্যু হতো। গতকাল থেকে সেনাবাহিনী হেলিকপ্টারের মাধ্যমে আমাদের গ্রামগুলোতে ঔষধ, স্যালাইন, চিকিৎসা দিয়েছে। তাদের কারণেই এতোগুলো লোক বেঁচে গেছে। সাজেকে ঔষুধ বিতরণকালে রাঙামাটি জেলা পরিষদ চেয়ারম্যান বৃষকেতু চাকমার কাছে কান্না ভেজা কণ্ঠে এভাবেই নিজের প্রতিক্রিয়া ব্যক্ত করলেন রুইলুই পাড়া ক্যাম্পে চিকিৎসা নিতে আসা শিয়ালদহ মৌজার নলিণী ত্রিপুরা।

শুক্রবার সকাল ১১ টায় রাঙামাটির সাজেকে ডায়রিয়ায় আক্রান্তদের মাঝে মাচালং বাজারে এবং সাজেকের রুলইপাড়াতে রাঙ্গামাটি জেলা পরিষদের পক্ষ থেকে ঔষধ ও নগদ অর্থ বিতরণ করেন রাঙ্গামাটি জেলা পরিষদ চেয়ারম্যান বৃষকেতু চাকমা।

তিনি মাচালং বাজারে এবং সাজেকের রুলুই পাড়ায় স্থাপিত অস্থায়ী চিকিৎসা ক্যাম্পে ডায়রিয়ায় আক্রান্ত রোগীদের সাথে কথা বলেন, তাদের চিকিৎসার খোঁজখবর নেন এবং রোগীদের সুস্থ না হয়ে ওঠা পর্যন্ত সকল চিকিৎসার খরচ জেলা পরিষদ বহন করবে বলে আশস্ত করেন। এসময় জেলা পরিষদ চেয়ারম্যান তাদের মাঝে তখন চিড়া, গুড়, বিশুদ্ধপানি, খাবার স্যালাইনসহ নগদ ১৫ হাজার টাকা বিতরণ করেন। এছাড়াও ডায়রিয়ায় মৃত্যুবরণকারী ৬জনের পরিবারকে ৫ হাজার টাকা করে ৩০ হাজার টাকা দেন।

 

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন