সালাহউদ্দিনকে ফিরে পেতে কক্সবাজার জেলা ছাত্রদলের মাসব্যাপী কর্মসূচী ঘোষণা

Coxs Chattradal press breifing 01

স্টাফ রিপোর্টার, কক্সবাজার:
বিএনপির যুগ্ম মহাসচিব ও দলের মুখপাত্র সালাহউদ্দিন আহমদকে সুস্থ এবং অক্ষত অবস্থায় ফিরে পাওয়ার দাবিতে কক্সবাজার জেলা ছাত্রদল আবারও মাসব্যাপী কর্মসূচী ঘোষণা করেছে। সোমবার দুপুরে কক্সবাজার জেলা বিএনপির কার্যালয়ে জেলা ছাত্রদল আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে ছাত্রদল নেতৃবৃন্দ কর্মসূচী ঘোষণা করেন।

কর্মসূচীর মধ্যে রয়েছে, কক্সবাজার জেলা সদর ও বিভিন্ন উপজেলায় বিক্ষোভ সমাবেশ-মিছিল, মানববন্ধন, প্রচারপত্র বিতরণ, দোয়া মাহফিল ও গণসংযোগ। আগামী ১৫ মে থেকে ১৬ জুন পর্যন্ত কক্সবাজার জেলা সদর এবং জেলার আটটি উপজেলা সদর, ঈদগাও ও মাতামুহুরী সাংগঠনিক উপজেলা, পৌরসভা, বিভিন্ন কলেজ ক্যাম্পাসে এ কর্মসূচী পালন করার কথা বলা হয় প্রেস ব্রিফিংয়ে।

প্রেস ব্রিফিংয়ে লিখিত বক্তব্য পাঠ করেন, জেলা ছাত্রদল সভাপতি রাশেদুল হক রাসেল। বক্তব্য দেন, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মনির উদ্দিন মনির, জেলা ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি সরওয়ার রোমন, সাংগঠনিক সম্পাদক শাহীনুল ইসলাম শাহীন, যুগ্ম সম্পাদক আলা উদ্দিন রবিন, যুগ্ম সম্পাদক জাহিদুল ইসলাম রিটনসহ দলের জেলা ও উপজেলা পর্যায়ের নেতৃবৃন্দ।

প্রেস ব্রিফিংয়ে নেতৃবৃন্দ উল্লেখ করেন, গত ১০ মার্চ বিএনপির কর্মসূচী চলাকালে ঢাকার উত্তরা আবাসিক এলাকার একটি বাসা থেকে বিএনপির যুগ্ম মহাসচিব ও দলীয় মুখপাত্র সালাহউদ্দিন আহমদকে আইনশৃঙ্খলা বাহিনীর একদল সদস্য তুলে নিয়ে যায়। গত দুই মাসেও সুস্থ এবং অক্ষত অবস্থায় ফেরত দেয়নি আইনশৃঙ্খলা বাহিনী।

নেতৃবৃন্দ আরও উল্লেখ করেন, সালাহউদ্দিন আহমদ কক্সবাজারের উন্নয়নের রূপকার। তিনি এমন একজন নেতা যিনি সারাদেশের জন্য উন্নয়নের মডেল। আপন দক্ষতা, রাজনৈতিক প্রজ্ঞা এবং সরকারের উচ্চ পর্যায়ে দক্ষ প্রশাসনিক পরিচালনার মাধ্যমে তিনি নিজেকে স্বাধীনতোত্তর কক্সবাজারে সবচেয়ে প্রভাবশালী নেতা হিসেবে প্রতিষ্ঠিত করতে পেরেছিলেন।

প্রেস ব্রিফিংয়ে কক্সবাজারে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন। এর আগেও সালাহউদ্দিন আহমদকে ফিরে পেতে মাসব্যাপী কর্মসূচী পালন করেছিল জেলা ছাত্রদল।

প্রেস ব্রিফিংয়ে অন্যদের মধ্যে মোহাম্মদ মুরাদ, সাইদু সিকদার, শহর ছাত্রদলের যুগ্ম আহবায়ক শাহাদাত হোসেন রিপন, ফাহিমুর রহমান ফাহিম, কানন বড়ুয়া, আশরাফ ইমরান, কাইছার ফারুক, আল আমিন। সরকারী কলেজের সাধারণ সম্পাদক আনিসুর রহমান, সিনিয়র সহ-সভাপতি জাইন উদ্দিন জনি, যুগ্ম সম্পাদক সাদ্দাম হোসেন, আবদুর রহমান সোহেল, আবু হেনা, সিটি কলেজ যুগ্ম আহবায়ক শামসুল আলম, আবদুল্লাহ আল মামুন, জিয়াউল হক, মোজাম্মেল হক, একরামুল হক, কুতুব উদ্দিন, ইমজামামুল হক, সিফাত, ওসমান গণি, মোহাম্মদ ইসমাইল, নুরুল আবচার, সাদ্দাম হোসেন, মিজানুর রহমানসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন