স্ত্রীর উপর রাগ করে নিজের আঙ্গুল নিজেই কর্তন করলো পানছড়ির আজিজুল

নিজস্ব প্রতিবেদক, পানছড়ি:

পানছড়িতে স্ত্রীর উপর রাগ করে নিজের দুইটি আঙ্গুল কেটে ফেললেন আজিজুল নিজেই। তার বয়স ৩০। সে মোল্লাপাড়া গ্রামের আবদুর রাশেদের ছেলে।

সোমবার (১৪ মে) বিকেল সাড়ে তিন’টায় পানছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় আজিজুল জানায়, ঘরের কাজ করার সময় অসাবধানতাবশত দায়ের কোপে আঙ্গুল দুটি বিচ্ছিন্ন হয়ে যায়।

তার স্ত্রী পারভিন জানায়, কিভাবে কি হয়েছে সে বলতেই পারেনা। ঘটনা দেখে সে চিৎকার করতে করতে দিশেহারা হয়ে পড়ে।

অপর দিকে এলাকাবাসী সূত্রে জানা যায়, আজিজুল দীর্ঘদিন ব্রীকফিল্ডে কাজ শেষে বিগত সপ্তাহ খানেক আগে বাড়ি এসে নতুন ঘর নির্মাণের কাজ ধরে। ঘটনার সময় সে খুটি বসানোর জন্য মাটি খোড়ার কাজ করছিল। সকাল থেকেই তার স্ত্রীর সাথে কয়েকবার ঝগড়া ও তিন-চার দফা স্ত্রীকে লাঠিপেটাও করে সে। এক পর্যায়ে স্ত্রী বাপের বাড়ি চলে যাবার হুমকি দিলে আজিজুল দরজার কাঠের ফ্রেমের উপর আঙ্গুল রেখে নিজেই দা দিয়ে কোপ মেরে দু’টি আঙ্গুল হাত থেকে বিচ্ছিন্ন করে স্ত্রীকে বলে আমার রক্তের উপর দিয়ে যা। এই নিয়ে দু’পক্ষের বক্তব্য নিয়ে ধুম্রজাল দেখা দেয়।

পানছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক সুমেন চাকমা জানায়, তার মিডল ফিংগার এন্ড ইনডেকস ফিংগার এক্সিডেন্ট এম্পুটেশন হয়েছে। যা জোড়া লাগানো সম্ভব নয়। দুর্ঘটনাস্থলে ভালোভাবে ড্রেসিং করে সেলাই দেয়া হয়েছে। যা সেরে উঠতে ১০/১৫ দিন লাগবে।

পানছড়ি থানা অফিসার ইনাচার্জ মো. মিজানুর রহমান জানান, এ ব্যাপারে এখনো কিছু শুনেন নি তিনি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন