হরতালে অচল মানিকছড়ি: দোকান পাঠ স্কুল কলেজ বন্ধ, রাজপথে নজিরবিহীন পিকেটিং

9

মানিকছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধিঃ

সন্ত্রাসীদের ব্রাশ ফায়ারে মানিকছড়িতে স্কুল শিক্ষক হত্যার প্রতিবাদে সোমবার ভোর ৬টা থেকে টানা ২৪ ঘন্টার হরতালে অচল হয়ে পড়েছে এলাকা। সকাল থেকে ছাত্র, শিক্ষক ও রাজনৈতিক নেতাকর্মীরা হরতাল পালনে রাস্তায় পিকেটিং করছে। বাজারে দোকান-পাট রয়েছে। পুরো এলাকা স্থবিরতা নেমে এসেছে।

সরেজমিন ঘুরে দেখা গেছে, সোমবার ভোর ৬টা থেকে চট্রগ্রাম-খাগড়াছড়ি সড়কে মানিকছড়ির গাড়ীটানা, তিনটহরী, মহামুনি, আমতলা, কলেজিয়েট স্কুল সংলগ্ন সড়ক, কলেজ, ধর্মঘর, গচ্ছাবিল,হাতিমুড়া এলাকায় শত শথ স্কুল কলেজ পড়ুয়া ছাত্র/ছাত্রী, নিহতের সহকর্মী ও রাজনৈতিক নেতার দলে দলে পিকেটিং করতে দেখা গেছে।

এ সময় উক্ত সড়কে রিক্সা, সাইকেল পর্যন্ত চলাচল করতে দেয়া হয়নি। ফলে জনজীবনে নেমে এসেছে স্থবিরতা। এদিকে নিহত শিক্ষকের সহপাঠি ও লক্ষ্মীছড়ি জেএসএস সভাপতি ধীমান চাকমা গত রাতে ১০জনের নাম উল্লেখ্য করে অজ্ঞাত আরো ৭/৮ জনকে আসামী করে মানিকছড়ি থানায় হত্যা মামলা দায়ের করেছে। মামলা নং-২ তারিখ ৭.১২.১৪।

থানার ওসি মো. শফিকুল ইসলাম মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, আসামীদের ধরার চেষ্টা চলছে এবং হরতালে উপজেলার কোথাও কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি। নিরাপত্তা জোরদার করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন