হোমিওপ্যাথিক কলেজের নতুন ভবন উদ্বোধন 

IMG_20170425_160210 copy

খাগড়াছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ি সদরে এইচএম পার্বত্য হোমিওপ্যাথিক কলেজের নতুন ভবন উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার সোয়া ১০টার দিকে নতুন ভবনের উদ্বোধন করেন, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড চেয়ারম্যান ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সচিব নব বিক্রম কিশোর ত্রিপুরা। পয়ত্রিশ লক্ষ টাকা ব্যয়ে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের অর্থায়নে এ ভবন তৈরি করা হয়েছে।

উদ্বোধন শেষে জেলা প্রশাসক ও এইচএম পার্বত্য হোমিওপ্যাথিক কলেজ ও হাসপাতালের পরিচালনা কমিটির সভাপতি রাশেদুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভা করা হয়। আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন, কলেজের প্রতিষ্ঠাতা এসএম শফি।

এসময় আরও উপস্থিত ছিলেন, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড ভাইস চেয়ারম্যান তরুণ কান্তি ঘোষ, অতিরিক্ত পুলিশ সুপার মো.সালাহউদ্দীন, সদর উপজেলা চেয়ারম্যান চঞ্চুমনি চাকমা, খাগড়াছড়ি পৌর মেয়র রফিকুল আলম।

শান্তি ও সম্প্রীতি উন্নয়নের পূর্বশর্ত উল্লেখ করে আলোচনা সভায় নব বিক্রম কিশোর ত্রিপুরা বলেন, সরকার এ অঞ্চলের উন্নয়নের জন্য আন্তরিক সেই লক্ষ্যে আলাদা মন্ত্রণালয় করেছে, উন্নয়ন বোর্ড করেছে। উন্নয়ন কাজে বাঁধা সৃষ্টি না করে সরকারকে সহযোগিতা করার আহ্বান জানান তিনি। আরও বলেন, ঠুনকো কারণে এ অঞ্চল উত্তপ্ত না করে সকলে মিলেমিশে দেশের অগ্রগতিতে ভূমিকা রাখুন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন