খাগড়াছড়িতে পুলিশবাহী বাস খাদে : নিহত ১, আহত ১৯

08.11

সিনিয়র স্টাফ রিপোর্টার :

খাগড়াছড়িতে পুলিশবাহী একটি বাস খাদে পড়ে এক পুলিশ সদস্য নিহত ও অন্তত: ১৯ জন আহত হয়েছে। আহতদের মধ্যে দুই জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজে স্থানান্তর করা হয়েছে। বাকিদের খাগড়াছড়ি সদর হাসপাতাল ও সেনা হাসপাতালে ভর্তি করা হযেছে। শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে খাগড়াছড়ির আলুটিলাস্থ ময়লাছড়া নামক এলাকায় ঘটনাটি ঘটেছে।

অন্যান্য আহতরা হলো, মনিরুল, জিলানী, সাব্বির, আরাফাত, সাদ্দাম, রানা, মুনির, হারুন, রবিউল, জাকির, তাজুল ইসলাম, শৈলেন, মোজাম্মেল, জসিম, শাহ আলম, হাসান, সজিব, জাহিদুল ও হারুন রশিদ।

জানা গেছে, উক্ত পুলিশ সদস্যরা কুমিল্লায় সরকারী দায়িত্ব পালন শেষে খাগড়াছড়ি ফিরছিল। বাসটি বিপদজনক বাঁকে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা খায়। বাসে থাকা পুলিশ সদস্যরা খাগড়াছড়ির বিভিন্ন থানা ও পুলিশ লাইনস্ এ কর্মরত বলে একটি সুত্র নিশ্চিত করেছে।

নিহত পুলিশ সদস্যের নাম মো: আবু বকর সিদ্দিক(৩৩) বলে জানা গেছে। তবে তার বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি। আহতদের মধ্যে তিন জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। আহতদের উদ্ধার করে খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে নেয়া হয়েছে।

ফায়ার সার্ভিস সুত্র জানায়, বাসটি প্রায় ৪০ ফুট নিচে খাদে পড়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে ছুটে যায়। এ রিপোর্ট লেখা পর্যন্ত দুর্ঘটনার কবলে পড়া বাসটি উদ্ধারের প্রক্রিয়া চলছে বলে নিশ্চিত করেন খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান। ঐ বাসে ২৬ পুলিশ সদস্য ছিল বলে জানা গেছে। আহতদের খাগড়াছড়ির সেনা সিএমএস ও আধুনিক সদর হাসপাতালে চিকিৎসা চলছে।

খাগড়াছড়ির পুলিশ সুপার শেখ মো. মিজানুর রহমান পার্বত্যনিউজকে জানান, কুমিল্লায় সরকারী দায়িত্ব পালন শেষে খাগড়াছড়ি ফেরার পথে পুলিশ সদস্যরা দুর্ঘটনার শিকার হয়। বাসে থাকা পুলিশ সদস্যরা খাগড়াছড়ির বিভিন্ন থানা ও পুলিশ লাইনস্ এ কর্মরত আছেন বলেও জানান তিনি।

এদিকে আহতের দেকতে হাসপাতালে ছুটে গেছেন, খাগড়াছড়ির এমপি, জেলা পরিষদ চেয়ারম্যান, পুলিশ সুপারসহ প্রশাসনিক নেতৃবৃন্দসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দরা।

 

 

 

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন