লক্ষ্মীছড়িতে এক প্রাইমারী স্কুলের প্রধান শিক্ষকের বিরুদ্ধে আনিত অভিযোগ অবশেষে প্রত্যাহার

লক্ষ্মীছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলায় এক প্রাইমারি স্কুলের প্রধান শিক্ষকের বিরুদ্ধে আনিত অভিযোগ অবশেষে প্রত্যাহার করে নিয়েছেন বলে খবর  পাওয়া গেছে।

জানা যায়, দুল্যাতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র অভিভাবক সোনামালা চাকমা উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার বরাবরে দেয়া এক লিখিত আবেদনে উল্লেখ করেন গত ২০ অক্টোবর ভুল বুঝাবুঝির কারণে প্রধান শিক্ষক বিনীতা বুড়য়ার বিরুদ্ধে একটি মিথ্যা অভিযোগ দায়ের করি।

প্রকৃতপক্ষে অভিযোগ পত্রে যা লেখা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা। অসুস্থ্যতার কারণেই তার ছেলে বাবু চাকমা বিদ্যালয়ে যথারীতি উপস্থিত হওয়া এবং পরীক্ষায় অংশ নিতে পারে নি মর্মে উল্লেখ করে ১৪ নভেম্বর দেয়া লিখিত আবেদনের মাধ্যমে তা প্রত্যাহর করে নেন।

উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো: আকবর আলীকে এ বিষয়ে জানতে চাইলে অভিযোগ প্রত্যাহার করে নেয়ার খবর স্বীকার করে বলেন, আলাদা তদন্তে অভিযোগের সত্যতার প্রমান পাওয়া যায় নি, তবে অন্যান্য বিষয়ে অধিকতর তদন্ত করা হচ্ছে বলে তিনি জানান।

দুল্যাতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিনীতা বড়ুয়া জানান, বিদ্যালয়ে যোগদানের পর থেকে আমার সাধ্যমত শিক্ষার মান উন্নতি করতে আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন