গর্জনিয়ার অবহেলিত সড়কের মেরামত শুরু: অবসান হবে লাখো মানুষের দুর্ভোগ

fec-image

প্রাচীন চীনে প্রায়ই হুয়াংহো নদী ছাপিয়ে উঠে সবকিছু বন্যায় ভাসিয়ে দিত বলে এই নদীর নাম ছিল “চীনের দুঃখ”। আর রামুর গর্জনিয়াবাসীর দুঃখ ছিলো সম্রাট শাহ সূজা সড়কের কচ্ছপিয়ার ডাকবাংলা থেকে গর্জনিয়া পর্যন্ত সড়কটি।

দীর্ঘদিন ধরে অবহেলায় পড়ে থাকা লাখো মানুষের যাতায়াতের সড়কটিতে এখন চলছে পুন:মেরামত কাজ। সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমলের নির্দেশে সড়কের মেরামত কাজ বাস্তবায়ন করছেন গর্জনিয়া ইউনিয়ন যুবলীগ সভাপতি হাফেজ আহমদ ও উদীয়মান রাজনীতিক হাফিজুল ইসলাম চৌধুরী।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) পুরোদমে সড়ক মেরামতের কাজ রোলার গাড়ি চালিয়ে উদ্বোধন করেছেন গর্জনিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফরিদ আহমদ চৌধুরী। সড়কটিতে কাজ আরম্ভ হওয়ায় খুশি স্থানীয়রা। তারা এমপি মহোদয় ও সংশ্লিষ্টদের কৃতজ্ঞতা জানিয়েছেন।

আগামীতে এই ব্যস্ততম সড়কটি আরসিসি দ্বারা উন্নয়ন করা হবে বলে নেতাকর্মীদের আশ্বস্ত করেছেন এমপি সাইমুম সরওয়ার কমল।

সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমলের বরাত দিয়ে গর্জনিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি হাফেজ আহমদ ও পোয়াংগেরখিল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি, উদীয়মান রাজনীতিক হাফিজুল ইসলাম চৌধুরী বলেন, সাইমুম সরওয়ার কমল এমপি মহোদয়ের নির্দেশে কচ্ছপিয়ার ডাকবাংলা থেকে গর্জনিয়া সেতু পর্যন্ত বেহাল সড়কের মেরামত কাজ শুরু হয়েছে। পরবর্তীতে এটি এমপি মহোদয়ের নিজস্ব সরকারি বরাদ্দ থেকে স্থায়ীভাবে আরসিসি সড়ক এবং আমির মোহাম্মদ চৌধুরী বাচ্চু চত্তর (বটতলী) থেকে চেয়ারম্যান মুজিবুর রহমান চৌধুরীর ঘর পর্যন্ত সড়কটিও আরসিসি হবে ইনশাআল্লাহ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: গর্জনিয়া, দুর্ভোগ অবসান, সড়ক নির্মাণ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন