টেকনাফে ইয়াবাসহ চালক-হেলপার আটক, ট্রাক জব্দ

fec-image

ট্রাকের ভেতরে অভিনব কায়দায় মাদকের চালান পাচারকালে ‘ডগ হ্যান্ডেলার’ তল্লাশী চালিয়ে ৬০ হাজার পিস ইয়াবা ও চালক-হেলপারকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

২০ আগস্ট (শুক্রবার) সকাল ৯টার দিকে টেকনাফ সড়কের দমদমিয়া বিজিবি চেকপোস্টে দায়িত্বরত জওয়ানেরা শহরগামী একটি ট্রাক আসলে ব্রাভো নামে একটি কুকুর দিয়ে ডগ হ্যান্ডেলার তল্লাশী চালানো হয়।

এসময় প্রশিক্ষিত কুকুর ট্রাকের এয়ার ক্লিনার ফিল্টারে বার বার ঘ্রাণ নিয়ে সন্দেহজনক আচরণ করতে থাকে। তখন ট্রাকের এয়ার ক্লিনার ফিল্টার খুললে কালো টেপে মোড়ানো ১কোটি ৮০ লক্ষ টাকা মূল্যমানের ৬০ হাজার পিস ইয়াবা পাওয়া যায়। তখন গাড়িটি জব্দ করে চালক টাঙ্গাইল জেলার কালিহাতি উপজেলার সরলা গ্রামের মৃত আব্দুল আজিজের পুত্র মোঃ লেবু মিয়া (২৫) এবং হেলপার একই উপজেলার গোহালিয়া বাড়ি গ্রামের মোঃ ছানোয়ার হোসেনের পুত্র মোঃ ইসমাঈল হোসেন (৩৪) কে আটক করে।

ধৃতরা মাদকের চালান চালকের গ্রামের মোহাব্বত হোছনের পুত্র ট্রাক মালিক মোঃ হাফিজুর রহমান (৩৫) এর জন্য এই মাদকের চালান নিয়ে যাচ্ছিল বলে স্বীকার করে।

এই ব্যাপারে টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নে অধিনায়ক লেঃ কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান (বিজিবিএম,পিএসসি) জানান, এই ব্যাপারে মাদকের চালান মালিককে পলাতক আসামি করে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর জব্দকৃত ইয়াবা, নগদ টাকা, মুঠোফোন ও ট্রাকসহ ধৃতদের টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন