পেকুয়ার বারাইয়াকাটায় একরাতে ৬ বাড়িতে দুর্ধর্ষ চুরি

পেকুয়া প্রতিনিধি:

পেকুয়ার বারবাকিয়া ইউনিয়নের বারাইয়াকাটা এলাকায় একই রাতে ৬ বাড়িতে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। এ সময় চোরের দল কমপক্ষে ৪ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

স্থানীয়রা জানায়, গত ২১ আগস্ট দিবাগত রাতে ওই এলাকার মোসাদ্দেকের বাড়ি, ইসলাম নুরের বাড়ি, মোহাম্মদ হোসাইনের বাড়ি, মোয়াজ্জেন আমির হোসেনের বাড়ি, শাহাদাত হোসাইনের বাড়ি ও মামুনুর রশিদের ওষুধের দোকানে চোরের দল হানা দেয়। এ সময় তারা ওই বাড়িগুলো থেকে নগদ টাকা, মোবাইল সেট, মূল্যবান কাপড় চোপড়, ওষুধের দোকানের নগদ টাকা ও ওষুধ সামগ্রী চুরি করে নিয়ে যায়।

ঔষধের দোকানের মালিক মামুনুর রশিদ জানান, আমার দোকানের নগদ টাকা ও প্রায় দেড় লক্ষাধিক টাকার ঔষধ চুরি করে নিয়ে যায়।

এদিকে গোপন সূত্রে খবর পেয়ে গতকাল সাড়ে ১১ টার দিকে স্থানীয় ডাকাত শফির বাড়িতে পেকুয়া থানার এ,এস,আই জাহিদের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালায়। অভিযান চলাকালে ঔষধের বস্তা নিয়ে পুলিশের সামনে পালিয়ে গেছে বলে এলাকার শত শত লোকজন এ প্রতিনিধিকে জানান।

এ ব্যাপারে পেকুয়া থানার এ,এস,আই জাহিদ এর কাছে জানতে যোগাযোগ করা হলে তিনি অভিযান চলাকালে ডাকাত শফি ঔষধের বস্তা নিয়ে তাদের সামনে পালিয়ে যাওয়ার কথা স্বীকার করেন।

এ ব্যাপারে বারবাকিয়া ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব মাওলানা এইচ এম বদিউল আলম জিহাদীর কাছে জানতে যোগাযোগ করা হলে তিনি জানান, এলাকায় চুরি বৃদ্ধি রোধ করার জন্য সচেতন জনতা নিয়ে আজ বৈঠক আহবান করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন