মাটিরাঙ্গা উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানের দায়িত্বগ্রহণ

01.04.2014_Matiranga pic
 
উপজেলা প্রতিনিধি, মাটিরাঙ্গা :

মাটিরাঙ্গা উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান মো: তাজুল ইসলাম তাজু ও ভাইস চেয়ারম্যান মো: দেলোয়ার হোসেন আজ মঙ্গলবার দায়িত্বভার গ্রহণ করেছেন। মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার ড. মোহাম্মদ মাহে আলম নব-নির্বাচিত চেয়ারম্যান মো: তাজুল ইসলাম তাজু ও ভাইস চেয়ারম্যান মো: দেলোয়ার হোসেন-কে তাঁদের দাপ্তরিক অফিস বুঝিয়ে দেন।

দায়িত্ব গ্রহণ শেষে তাঁর দপ্তরে স্থানীয় সাংবাদিকদের কাছে নিজের অনুভুতি প্রকাশ করে মো: তাজুল ইসলাম তাজু বলেন, সকলের সহযোগিতা নিয়ে মাটিরাঙ্গা উপজেলার সার্বিক উন্নয়নের পদক্ষেপ নেবেন। দায়িত্বপালনকালে তিনি শিক্ষা ব্যাবস্থাকে অগ্রাধিকার ভিত্তিতে ঢেলে সাজানোর উদ্যোগ নিবেন বলেও সাংবাদিকদের জানান। এর পর তিনি বিদ্যুতায়ন, ভেঙ্গেপড়া যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে উদ্যোগ নেয়ার কথা জানান।

জনবহুল মাটিরাঙ্গার উন্নয়নে তিনি বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধি, সাংবাদিকসহ  মাটিরাঙ্গার সর্বস্তরের মানুষের সহযোগিতা কামনা করে বলেন, সকলের সাথে পরামর্শ করেই উন্নয়নমুলক কর্মসুচী গ্রহণ করা হবে। এক প্রশ্নের জবাবে তিনি মাটিরাঙ্গা উপজেলা পরিষদকে একটি পরিবাওে পরিনত করার ইচ্ছার কথা জানিয়ে তিনি দায়িত্বপালনে সরকারী দলের সহযোগীতা কামনা করেন।

দায়িত্ব গ্রহণকালে অন্যান্যের মধ্যে খাগড়াছড়ি জেলা বিএনপির সাধারন সম্পাদক ও মাটিরাঙ্গা পৌরসভার মেয়র আবু ইউসুফ চৌধুরী, মাটিরাঙ্গা উপজেলা বিএনপির সিনি: সহ-সভাপতি বাহাদুর খান, সহ-সভাপতি মো: নজরুল ইসলাম চৌধুরী, যুগ্ম-সম্পাদক মো: বদিউল আলম, মাটিরাঙ্গা পৌর বিএনপির সাধারন সম্পাদক মো: বাদশা মিয়া, পৌর যুবদলের সভাপতি মো: আবুল কালাম আযাদ, যুগ্ম-সম্পাদক মো: শাহজালাল কাজল ও উপজেলা ছাত্রদল নেতা আফজল ভুইয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, গত ১৯ ফেব্রুয়ারী অনুষ্ঠিত নির্বাচনে বিএনপি সমর্থিত চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা বিএনপির সাধারন সম্পাদক মো: তাজুল ইসলাম তাজু চেয়ারম্যান ও উপজেলা বিএনপির যুগ্ম-সম্পাদক মো: দেলোয়ার হোসেন ভাইস চেয়ারম্যান নির্বাচিত হন। গত ২৭ মার্চ খাগড়াছড়িতে চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মোহাম্মদ আব্দুল্লাহ নব নির্বাচিতদের  শপথ পাঠ করান।

বিএনপি সমর্থিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান তাদের দপ্তর বুঝে নিলেও আওয়ামীলীগ সমর্থিত মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেরা মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক হাসিনা বেগম এসময় উপস্থিত ছিলেন না। দায়িত্বভার গ্রহণকালে উপজেলা ও পৌর আওয়ামীলীগের কোন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেননা।

পরে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার ড. মোহাম্মদ মাহে আলম দায়িত্ব প্রাপ্ত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান সহ উপস্থিত সকলকে মিষ্টিমুখ করান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন