৪৯টি চোরাই মোবাইলসহ দুইজনকে আটক করেছে ডিবি

fec-image

চকরিয়ায় ৪৯টি চোরাই মোবাইল সেটসহ ৪৯টি চোরাই মোবাইল সেটসহ দুইজনকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) সকালে চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের গর্জনতলী এলাকা থেকে তাদের আটক করা হয়। বিকালে বিষয়টি নিশ্চিত করেন কক্সবাজার ডিবি পুলিশ।

আটককৃতরা হলেন খুটাখালী গর্জনতলী এলাকার ৪নং ওয়ার্ডের নুর মোহাম্মদ এর ছেলে আব্দুল আজিজ (৩০) ও একই এলাকার লেদু মিয়ার ছেলে মনুর আলম (২১)। এঘটনায় পলাতক রয়েছে নুর মোহাম্মদ এর ছেলে আব্দুল হালিম (৩৫)।

কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক মানস বড়ুয়া জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে গোয়েন্দা পুলিশের একটি টিম চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের গর্জনতলী এলাকায় অভিযান চালানো হয়। অভিযানে আব্দুল হালিমের দোকান ও বাসায় তল্লাশী চালিয়ে ৪৯টি চোরাই মোবাইল সেট উদ্ধার করা হয়। এসময় বাসা ও দোকান থেকে আব্দুল আজিজ ও মনুর আলমকে আটক করা হয়।

আব্দুল আজিজ ও মনুর আলম এর বরাত দিয়ে মানস বড়ুয়া আরও জানান, মূলত আব্দুল হালিম চোরাই মোবাইল সেটগুলো সংগ্রহ করে দোকানে বিক্রি করত। তার সাথে জেলার বিভিন্ন চোর, ডাকাত, সন্ত্রাসী ও ছিনতাইকারীদের সাথে সম্পর্ক রয়েছে। তাদের কাছ থেকে এসব চোরাই মোবাইল সেট সংগ্রহ করত আব্দুল হালিম। এ ঘটনায় আব্দুল হালিম পলাতক রয়েছে। আর আটকদের সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের এর মাধ্যমে আদালতে প্রেরণ করা হবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আটক
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন