উখিয়ার ইনানীতে মাদক বিরোধী অভিযানে মহিলা সহ আটক-৫

fec-image

উখিয়ার ইনানীতে মাদক বিরোধী অভিযানে মহিলা সহ ৫জনকে আটক করা হয়েছে।

সোমবার (১ জুলাই) আনুমানিক ভোর ৪টার দিকে ইনানী চারা বটতলী এলাকায় ইয়াবা লেনদেন হচ্ছে, এমন খবরের ভিত্তিতে দিদার আলমের বাড়িতে অভিযান চালিয়ে ঐ সময় বাড়ি থেকে মহিলা সহ ৫জনকে আটক করা হয়। অভিযানে নেতৃত্ত্ব দেন উখিয়ার ইনানী পুলিশ ফাঁড়ির ইনচার্জ সিদ্ধার্থ সাহা।

আটকৃতরা হচ্ছে ইনানী চারা বটতলী এলাকার মৌলভী পুরুকের ছেলে শাহাজান জালিয়াপালং ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য ছলিমুল্লাহ মেম্বারের ছেলে কপিল উদ্দিন ভুট্রো, মো. কাশেম এর ছেলে দিলদার আলম ও তার স্ত্রী খালেদা বেগম, মৃত সুরুত আলমের ছেলে শকির আলম। তাদের কাছ থেকে ২ হাজার পিস ইয়াবা ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে বলেও পুলিশ জানান।

উখিয়া থানার অফিসার ইনচার্জ মো. আবুল খায়ের জানান, আটককৃতদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হচ্ছে।

প্রসঙ্গত: দীর্ঘদিন ধরে কক্সবাজার জেলার টেকনাফ উপজেলায় মাদক নির্মূলে সাড়াশি অভিযান চালালেও তার বিন্দুমাত্র আঁচড় লাগেনি পার্শ্ববর্তী উপজেলা উখিয়ায়। দেশব্যাপী সকলের একটি প্রশ্ন ছিল ইয়াবা সাম্রাজ্য উখিয়ায় মাদক বিরুধী অভিযান পরিচালনা করা হচ্ছেনা কেন? সম্প্রতি উখিয়াতে মাদক বিরোধী বিশাল জনসভায় শপথ গ্রহণের মাধ্যমে মাদকের বিরুদ্ধে জিরো ট্রলারেন্স ঘোষণায় স্থানীয়দের সহযোগিতা করতেও বলা হয়েছে জেলা প্রশাসনের পক্ষ থেকে এতে আইনপ্রয়োগকারী সংস্থা মাদকের বিরুদ্ধে অভিযানে নেমেছে। শুধু মাদক ব্যবসায়ী নয়, মাদক সেবীদের আটক করতে কাজ করে যাচ্ছে উখিয়ার ইনানী পুলিশ ফাঁড়ির ইনচার্জ সিদ্ধার্থ সাহা।

ঘটনাপ্রবাহ: আটক, উখিয়ার, মহিলা সহ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × four =

আরও পড়ুন