“থানচি উপজেলাকে একটি মডেল উপজেলায় পরিনত করার লক্ষ্যে সহযোগিতা করবো্”

থানচিকে মডেল উপজেলায় পরিনত করার আহ্বান

থানচি উপজেলা পরিষদের চেয়ারম্যান বরণ বিদায়

 

থানচিকে মডেল উপজেলায় পরিনত করার সহযোগিতার আহ্বান জানালেন ৫ম উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান থোয়াইহ্লামং মারমা

বৃহস্পতিবার (৯ মে) থানচি উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান ও সাবেক চেয়ারম্যানের বিদায় বরণ অনুষ্ঠানে থোয়াইহ্লামং মারমা এ আহ্বান জানান ।

বিদায়ী সাবেক চেয়ারম্যান ক্যহ্লাচিং মারমা বলেন, গত ৫বছরে থানচিতে যে উন্নয়ন হয়েছে, সেই দৃশ্যমান উন্নয়নের ধারাবাহিকতা বজায় এবং নব নির্বাচিত চেয়ারম্যানকে সর্বাতক সহযোগিতা দিয়ে থানচি উপজেলাকে একটি মডেল উপজেলায় পরিনত করার লক্ষ্যে সহযোগিতা দিয়ে যাবো বলেও আশাবাদ ব্যক্ত করেন তিনি।

থানচি উপজেরা পরিষদের মিলনায়তনের বৃহস্পতিবার সকাল ১০টা বিদায় বরণ ও মাসিক উন্নয়ন সমন্বয় সভায় নবনির্বাচিত চেয়ারম্যান থোয়াইহ্লামং মারমা সভাপতিত্ব করেন।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আরিফুল হক মৃদুল এর সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান চসাথোয়াই মারমা, মহিলা ভাইস চেয়ারম্যান নুমেপ্রু মারমা, উপজেলা প্রেসক্লাবের সভাপতি অনুপম মারমা, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মংটিংঞো মারমা, সমাজ সেবা অফিসার সত্যজিত মজুমদার, যুব উন্নয়ন কর্মকর্তা নুপ্রুচিং মারমা, ইউপি চেয়ারম্যান মংপ্রুঅং মারমা, মুইশৈথুই মারমা, জিয়াঅং মারমা প্রমুখ।

ঘটনাপ্রবাহ: উপজেলা, থানচি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

18 + fourteen =

আরও পড়ুন