সম্পত্তির জন্য পিতার ঘরে ছেলেদের আগুন

নিজস্ব প্রতিনিধি, বান্দরবান:

সম্পত্তির জন্য জন্মদাতা পিতার ঘরে আগুন দিয়েছে ছেলেরা। বুধবার সকালে ঘটনাটি ঘটেছে বান্দরবানের লামা উপজেলার সরই ইউনিয়নের ইছহাক মেম্বার পাড়ায়। ঘটনাটি এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

আগুনে প্রায় চার লাখ টাকার ক্ষতির বিষয় উল্লেখ করে ক্ষতিগ্রস্ত আমান উল্লাহ নিজের চার সন্তানের বিরুদ্ধে থানায় অভিযোগ করেছেন। অভিযুক্তরা হলেন- তৌহিদুল ইসলাম, শহিদুল ইসলাম, সোহেল ও  হাবিবুল্লাহ।

অভিযোগে জানা গেছে, দীর্ঘদিন যাবত দ্বিতীয় স্ত্রী নিয়ে আমান উল্লাহ বসবাস করে আসছে। সম্প্রতি প্রথম স্ত্রীর চার সন্তান সম্পত্তি বন্টনের জন্য বাবা আমান উল্লাহকে বিভিন্নভাবে চাপ প্রয়োগ করেন। আমান উল্লাহ তার সম্পত্তি সন্তানদের মধ্যে বন্টনে অপারগতা প্রকাশ করলে প্রথম স্ত্রীর চার সন্তানরা মিলে বুধবার সকাল ৮টার দিকে সরই ইউনিয়নের ইছহাক মেম্বার পাড়াস্থ বসতঘরটিতে কেরসিন ঢেলে আগুন লাগিয়ে দেয়। এতে ঘরের যাবতীয় মালামাল সম্পূর্ণ পুড়ে যায়।

এ বিষয়ে লামা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা অপ্পেলা রাজু নাহা বলেন, বসতঘর পুড়িয়ে দেওয়ার ঘটনায় ক্ষতিগ্রস্ত আমান উল্লাহ চার সন্তানের বিরুদ্ধে অভিযোগ করেছেন। এ ঘটনায় তদন্ত করে আইনগত ব্যবস্তা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

20 − seven =

আরও পড়ুন