হ্নীলা ইউপি উপনির্বাচনে ৫জন প্রার্থীর মনোনয়নপত্র জমা

fec-image

২৫জুলাই আসন্ন হ্নীলা ইউপি উপনির্বাচনে প্রতিদ্বন্দ্বীতার লক্ষ্যে মনোনয়নপত্র জমা দিয়েছেন ৬জন প্রার্থী।

জানা যায়, ৩০ জুন সকাল থেকে বিকাল পর্যন্ত অফিস চলাকালীন সময়ে হ্নীলা ইউপি উপনির্বাচনে প্রতিদ্বদন্দ্বী আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও সাবেক সাংসদ অধ্যাপক মোহাম্মদ আলীর ছেলে রাশেদ মাহমুদ আলী, স্বতন্ত্র প্রার্থী সাবেক হ্নীলা ইউপি চেয়ারম্যান ও বিএনপি নেতা জালাল উদ্দিন চোধুরী, হ্নীলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সিকদার, হ্নীলা ইউপির সাবেক চেয়ারম্যান ও জামায়াত নেতা মরহুম মাস্টার মীর কাশেমের ছেলে মীর মুহাম্মদ জাহাঙ্গীর এবং ছাত্রদল নেতা হারুন-অর-রশিদ পৃথকভাবে উপজেলা নির্বাচন অফিসারের নিকট মনোনয়ন জমা দেন।

আগামী ২জুলাই মনোনয়ন পত্র বাছাই, ৯ জুলাই প্রার্থীতা প্রত্যাহারের শেষদিন ও ১০ জুলাই প্রতীক বরাদ্দ এবং ২৫ জুলাই ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এদিকে হ্নীলা ইউপি উপনির্বাচনে ১১টি মনোনয়ন ফরম বিক্রি হলেও জমা দিয়েছেন ৫জন প্রার্থী।

উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. বেদারুল ইসলাম জানান, হ্নীলা ইউপি উপনির্বাচন অবাধ, নিরপেক্ষ ও সুষ্ঠু করতে যথাযথ পদক্ষেপ নেওয়া হবে। এই বিষয়ে সর্বস্তরের জনসাধারণসহ সকলের সহযোগিতা কামনা করেন।

সদ্য সমাপ্ত ৩য় ধাপের উপজেলা নির্বাচনে সাবরাংয়ে নৌকা প্রতীকের জনসভায় বক্তব্য রাখার হঠাৎ অসুস্থ হয়ে চিকিৎসার জন্য কক্সবাজার যাওয়ার পথেই হ্নীলা ইউপি চেয়ারম্যান এইচকে আনোয়ার ইন্তেকাল করেন। স্থানীয় সরকার মন্ত্রণালয় হ্নীলা ইউপির চেয়ারম্যান পদটি শূন্য ঘোষণা করে আগামী ২৫ জুলাই উপনির্বাচনের তারিখ ঘোষণা করেন। এদিকে প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা নির্বাচন অবাধ ও সুষ্ঠু হলে বিজয়ের আশাবাদ ব্যক্ত করেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: মনোনয়নপত্র, হ্নীলা ইউপি উপনির্বাচনে
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন