৩০০নং আসনে মনোনয়নপত্র জমা দিলেন বীর বাহাদুর উশৈসিং

fec-image

নানান উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে আসন্ন দ্বাদশ নির্বাচনে পার্বত্য বান্দরবান ৩০০ নম্বর জেলা আসনের মনোনয়নপত্র জমা দিয়েছেন টানা ছয়বার নির্বাচিত আওয়ামী লীগের নৌকা প্রার্থী বীর বাহাদুর উশৈসিং।

বুধবার (২৯ নভেম্বর) সকালে বান্দরবান জেলা প্রশাসক কার্যালয়ের রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক শাহ্ মোজাহিদ বরাবর এই মনোনয়নপত্র জমা দেন।

এসময় আওয়ামী লীগ, যুবলীগ, পৌর আওয়ামী লীগ, ছাত্রলীগসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বীর বাহাদুর উশৈসিং বলেন, পার্বত্যঞ্চলে উন্নয়নের যে ধারবাহিকতা রয়েছে তা আশাপূরণ নয়। পার্বত্য জেলা বান্দরবান কৃষি, যোগাযোগ ও স্বাস্থ্যসহ সর্বক্ষেত্রে পিছিয়ে পড়া ছিল। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর দেশসেবা করা যে সুযোগ পেয়েছিলাম তারই ধারাবাহিকতায় জেলার জন্য যা পেরেছি তাই কাজ করেছি। কিন্তু এই কার্যক্রম তৃপ্তির পাওয়ার মতন নয়। দেশ এবং জেলার জন্য এগিয়ে যাওয়ার উন্নয়নের ছোঁয়া এখনো বাকি আছে।

তিনি বলেন, সরকার ক্ষমতায় আসার পর কৃষি, শিক্ষা, স্বাস্থ্য ও যোগাযোগ থেকে শুরু করে বান্দরবানের আমূল পরিবর্তন ঘটেছে। তবে স্মার্ট বাংলাদেশ গড়ার যে প্রত্যায় আছে সেটি আরো উন্নতি করতে হলে সর্বক্ষেত্রে আরো কাজ করতে হবে। যেটি উন্নয়ন হয়েছে, সেটার পরিধি বাড়ানো জন্য কাজ করে যাবো। এদেশে উন্নয়ন, সম্প্রীতি ও সোনার বাংলা গড়ার যে স্বপ্ন, সেটিকে বাস্তবায়ন করতে হলে আওয়ামী লীগ ছাড়া আর কোন বিকল্প নাই। ৩০০নং আসনের ৭ম বারের মতন এলাকার সেবা করার সুযোগ দেওয়াই প্রধানমন্ত্রীর নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: বীর বাহাদুর উশৈসিং, মনোনয়নপত্র
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন