অপরাধীদের ধরতে পুলিশকে সহায়তা করুন: মহেশখালী সংসদ সদস্য

fec-image

মহেশখালী-কুতুবদিয়া আসনের সংসদ সদস্য আলহাজ্ব আশেক উল্লাহ রফিক বলেছেন, মাদক-জঙ্গী-সন্ত্রাসমুক্ত বাংলাদেশ বিনির্মাণে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যুগোপযোগী পদক্ষেপ গ্রহণ করেছেন। মহেশখালীকে মাদক-জঙ্গী- সন্ত্রাসমুক্ত করতে হলে দুর্ঘম পাহাড়ে লুকিয়ে থাকা অপরাধিদের ধরতে পুলিশকে সহায়তা করুন। পুলিশ মানে জনতা, জনতা মানে পুলিশ এ বিষয়টি ধারণ করে পুলিশের সঙ্গে কাজ করার আহ্বান জানিয়েছেন তিনি।

শনিবার (২৬ অক্টোবর) মহেশখালীতে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে র‌্যালি উত্তর আলোচনা সভায় তিনি এ সব কথা বলেন।

সকাল ১১টায় মহেশখালী থানার আয়োজনে “পুলিশের সঙ্গে কাজ করি মাদক-জঙ্গী-সন্ত্রাসমুক্ত দেশ গড়ি” এ স্লোগানকে সামনে রেখে থানা প্রাঙ্গন থেকে এক বর্নাঢ্য র‌্যালি শুরু হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে থানা প্রাঙ্গনে এসে শেষ হয়। মহেশখালী উপজেলা কমিউনিটি পুলিশের সভাপতি এম আজিজুর রহমান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

তিনি বলেন, মহেশখালী দ্বীপে সাড়ে ৪ লাখ মানুষের বসবাস তার বিপরিতে আইন শৃংখলা বাহিনীর সংখ্যা হাতে গোনা মাত্র । আইন-শৃংখলার উন্নয়নে সেচ্ছাসেবী হিসেবে কমিউনিটি পুলিশিং এর সদস্যদের কাজ করতে হবে। কমিউনিটি পুলিশিং কমিটিতে মাদকের সাথে সম্পৃক্ত কোন ব্যক্তিকে স্থান দেওয়া যাবেনা।

মহেশখালী থানার অফিসার ইনচার্জ প্রভাষ চন্দ্র ধর এর স্বাগত বক্তব্যের মধ্যে দিয়ে অনুষ্ঠিত এ সভায় আরও উপস্থিত ছিলেন মহেশখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ শরীফ বাদশা, সহকারী পুলিশ সুপার (সার্কেল) মহেশখালী রতন কুমার দাশ গুপ্ত, মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার মোঃ জামিরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আনোয়ার পাশা চৌধুরী, মহেশখালী থানার শিক্ষানবীস এসপি সায়েম ইউসুফ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এড. আবু তালেব, কালামারছড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তারেক বিন ওসমান শরীফসহ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও শ্রমিক লীগের নেতৃবৃন্দ, পৌরসভা ও বিভিন্ন ইউনিয়নের কমিউনিটি পুলিশিং এর নেতৃবৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও ছাত্র-ছাত্রীবৃন্দ, থানার সকল এসআই ও এএসআইসহ সকল পুলিশ সদস্যবৃন্দ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কমিউনিটি পুলিশিং ডে, র‌্যালি, সংসদ সদস্য
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × 3 =

আরও পড়ুন