খাগড়াছড়িতে রামগড় উপজেলা ও পৌর বিএনপির কাউন্সিল

আ.লীগ সরকার দেশে জন সমর্থনহীন, বিদেশে বন্ধুহীন: ওয়াদুদ ভূইয়া

fec-image

আ.লীগ সরকার দেশে জন সমর্থনহীন, বিদেশে বন্ধুহীন বলে মন্তব্য করেছেন কেন্দ্রীয় বিএনপির সহ কর্মসংস্থান বিষয়ক সম্পাদক ও খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য আব্দুল ওয়াদুদ ভূইয়া । গুম, খুন, মানবাধিকার লঙ্ঘন আর লুটপাটের আওয়ামীলীগ সরকার এখন রাষ্ট্র যন্ত্রকে ব্যবহার করে টিকে আছে।

উন্নয়নের নামে শেখ হাসিনা জনগণের সাথে ধোঁকাবাজি করছেন, দেশকে আবার তলাবিহীন ঝুঁড়িতে পরিণত করেছেন। সরকার অনিয়ম ও দুর্নীতির কারণে দেশের পাশাপাশি বিদেশেও সমালোচিত। খুব অল্প সময়ের মধ্যে দেশে শ্রীলংকার চেয়ে ভয়াবহ পরিস্থিতি সৃষ্টি হবে। সরকারের পতন হবে, আওয়ামীলীগ বঙ্গোপসাগরে পড়বে। দেশে নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন হবে আর বেগম খালেদা জিয়ার নেতৃত্বে বিএনপি ক্ষমতায় আসবে।

তিনি বৃহস্পতিবার (১৯ মে) দুপুরে খাগড়াছড়ি জেলার রামগড় উপজেলা ও রামগড় পৌর বিএনপির কাউন্সিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

সম্মেলনে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা বিএনপির সাধারণ সম্পাদক এম.এন আবছার। সম্মেলনে হাফেজ আহমেদ ভূইয়াকে সভাপতি, নুর হোসেন নুরুকে সাধারণ সম্পাদক ও শেয়ায়েত উল্লাহকে সাংগঠনিক সম্পাদক করে ১০১ সদস্য বিশিষ্ট রামগড় উপজেলা বিএনপি এবং জসিম উদ্দনকে সভাপতি, আলাউদ্দিনকে সাধারণ সম্পাদক ও শেয়ায়েত হোসেন ভূইয়া মিঠুকে সাংগঠনিক সম্পাদক করে ১০১ সদস্য বিশিষ্ট রামগড় পৌরসভা বিএনপির কমিটি ঘোষণা করা হয়।

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা বিএনপির সহ-সভাপতি প্রবীণ চন্দ্র চাকমা, ক্ষেত্র মোহন রোয়াজা, কংচারী মারমা, যুগ্ন সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুল মালেক মিন্টু, মোশাররফ হোসেন ভূইয়া, অনিমেষ চাকমা রিংকু, সাংগঠনিক সম্পাদক আব্দুর রব রাজা, আবু তালেব, কোষাধ্যক্ষ মুফিজুরর রহমান, যুবদলের সভাপতি মাহবুব আলম সবুজ, সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল, জেলা মহিলা দলের সভাপতি কুহেলী দেওয়ান, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি নজরুল ইসলাম, জেলা ছাত্রদলের সভাপতি শাহেদ হোসেন সুমন, সাধারণ সম্পাদক জাহিদুল আলমসহ অন্যান্য নেতৃবৃন্দ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আ. লীগ, ওয়াদুদ ভূঁইয়া, দেশে সমর্থনহীন
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nineteen − 17 =

আরও পড়ুন