ইউপি সদস্যের গুদাম থেকে ১৫৮ বস্তা সরকারি চাল উদ্ধার

fec-image

খাগড়াছড়ির মাটিরাঙা তাইন্দং ইউনিয়নের ইউপি সদস্যের গুদাম থেকে ১৫৮ বস্তা সরকারি চাল জব্দ করা হয়। রোববার (১২ এপ্রিল) সন্ধ্যায় মাটিরাঙার তাইন্দং বাজারে অভিযান চালিয়ে এসব চাল জব্দ করে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা বিভীষণ কান্তি দাশ।

গোমতিতে খাদ্য বান্ধব কর্মসূচির ২৮ বস্তা সরকারি চাল জব্দ করার ১২ ঘন্টা না পেরুতেই মাটিরাঙ্গার তাইন্দংয়ে ইউপি সদস্যের গুদাম থেকে ১৫৮ বস্তা সরকারি চাল উদ্ধারের ঘটনা ঘটলো।

তাইন্দং ইানিয়নের ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. জামাল উদ্দিন তার ভাড়া গুদামে সরকারি চাল জব্দ করেছে বলে স্থানীয়রা প্রশাসনকে খবর দেয়। পরে অভিযান চালিয়ে ইউপি সদস্যের গুদাম থেকে ৩০ কেজি ওজনের ১৫৮ বস্তা সরকারি চাল জব্দ করে।

তবলছড়ি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোহাম্মদ আলী জানান, জব্দ করা ১৫৮ বস্তা চাল উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। তবে এ ঘটনায় কাউকে আটক করা যায়নি।

মাটিরাঙা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বিভীষণ কান্তি দাশ জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে তাইন্দং বাজারে ইউপি সদস্য মো. জামাল উদ্দিনের গুদামে অভিযান পরিচালনা করি। এসময় তার গুদামে মজুদ করা ১৫৮ বস্তা চাল জব্দ করি। এই ঘটনায় সংশ্লিষ্টদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করা হবে জানিয়ে তিনি বলেন ‘সরকারি চাল নিয়ে কোন ধরনের চালবাজি সহ্য করা হবেনা’।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ইউপি, সরকারি চাল উদ্ধার
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন