ঈদগাঁহতে জায়গা নিয়ে বিরোধের জেরে খুন : আটক ২

fec-image

কক্সবাজার সদরের ঈদগাঁহস্থ ইসলামপুরে জায়গা নিয়ে বিরোধের জেরে দুই পক্ষের সংঘর্ষে আবুল কাসেম নামের (৪৭) এক ব্যক্তি খুন হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে দুইজনকে আটক করেছে পুলিশ।

নিহত আবুল কাসেম ইসলামপুুুর ইউনিয়নের ইসলামপুর মনু বাজারের পাশ্ববর্তী বৈদ্য পাড়ার ছিদ্দিক আহমদের ছেলে।  সোমবার (২৫ নভেম্বর) রাত ১০ টার দিকে এ ঘটনা ঘটে নিহতের বসত ঘরের আঙ্গিনায়।

নিহত আবুল কাসেমের সৎ ভাই আবদু রহিম জানান, আবুল কাসেমের সাথে তার ছোট ভাই আবদুল আলিমের দীর্ঘদিন ধরে জায়গা নিয়ে বিরোধ চলে আসছিলো।

এ নিয়ে ঘটনার দিন রাতে কথাকাটি হয়। এক পর্যায়ে উভয় পক্ষ সংঘর্ষ জড়িয়ে পড়ে।এ সময় প্রতিপক্ষের হামলায় মাথায় গুরুতর আঘাত পেয়ে ঘটনাস্থলেই প্রাণ হারায় কাসেম।

পরে স্বজনরা কাসেমকে উদ্ধার করে ঈদগাঁহস্থ একটি বেসরকারি ক্লিনিকে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সংবাদ পেয়ে ঈদগাঁহ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক মোঃ আসাদুজ্জামানের নেতৃত্বে পুলিশ দল অভিযান চালিয়ে খুনের ঘটনায় জড়িত সন্দেহে ছেনুয়ারা ও সাগর নামের দুইজনকে আটক করে।

অপর দিকে এসআই সনজিত চন্দ্র নাথ হাসপাতালে পৌঁছে মৃতদেহের সুরহতাল প্রতিবেদন তৈরি করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়। তদন্ত কেন্দ্রের ইনচার্জ আসাদুজ্জামান খুনের বিষয়টি নিশ্চিত করে ২ জনকে আটক করা হয়েছে বলে জানান।

এদিকে রিপোর্ট লিখাকালীন ময়না তদন্ত সম্পন্ন করে মঙ্গলবার সন্ধ্যায় দাফনের প্রস্ততি চলছে বলে জানান স্বজনরা।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খুন, তদন্ত কেন্দ্রের ইনচার্জ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন