কাপ্তাই ৫ ইউপিতে জেলা পরিষদের ত্রাণ বিতরণ করলেন দীপংকর তালুকদার এমপি

fec-image

রাঙ্গামাটি জেলার কাপ্তাই উপজেলার ৫টি ইউনিয়নে ১২শত অসহায় ও দরিদ্র পরিবার পেলো রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের মানবিক সহায়তা। সোমবার (১০ মে) সকাল ৯টায় ৫নং ওয়াগ্গা ইউনিয়ন পরিষদে প্রধান হিসাবে উপস্থিত থেকে এই বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন খাদ্য মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি রাঙ্গামাটির সংসদ সদস্য দীপংকর তালুকদার। এইসময় তিনি ওয়াগ্গা ইউনিয়ন এর ২৫০ জন অসহায় ও দরিদ্র পরিবার এর হাতে জেলা পরিষদের পক্ষ হতে চাল, ডাল, তেল সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যসামগ্রী তুলে দেন।

রাঙামাটি জেলা পরিষদ সদস্য অংসুইছাইন চৌধুরীর সভাপতিত্বে এইসময় জেলা পরিষদ সদস্য দীপ্তিময় তালুকদার, সাবেক সদস্য সান্ত্বনা চাকমা, কাপ্তাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মফিজুল হক, কাপ্তাই থানার ওসি মো. নাসির উদ্দীন, ওয়াগ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান চিরন্জীত তনচংগ্যা, ওয়াগ্গা মৌজার হেডম্যান অরুণ তালুকদার সহ পরিষদের সদস্যরা উপস্হিত ছিলেন।

এরপর দীপংকর তালুকদার এমপি এদিন সকাল ১০টায় ২নং রাইখালী ইউনিয়ন এর নারানগিরি সরকারি স্কুল মাঠে ২০০ জন অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে জেলা পরিষদ এর সহায়তা তুলে দেন। পরে তিনি চন্দ্রঘোনা ইউনিয়ন এর কেপিএম ইসলামি শিশু একাডেমি প্রাঙ্গনে ২৫০ জন, কাপ্তাই ইউনিয়ন এর রিভার ভিউ পার্কে ২০০ জন এবং চিৎমরম ইউনিয়ন এর চিৎমরম রেস্ট হাউস চত্বরে আরোও ২০০ জনের মধ্যে ত্রান সামগ্রী বিতরণ করেন।

এছাড়া রাঙামাটি জেলা পরিষদ সদস্য অংসুইছাইন চৌধুরী এবং দীপ্তিময় তালুকদার উপজেলার বিভিন্ন ইউনিয়নে আরও ১০০ জনের মাঝে জেলা পরিষদ এর ত্রান সহায়তা তুলে দেন।

বিভিন্ন ইউনিয়নে বিতরণ অনুষ্ঠানে এই সময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাইনুল হোসেন চৌধুরী, চন্দ্রঘোনা থানার ওসি ইকবাল বাহার চৌধুরী, চন্দ্রঘোনা ইউপি চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবী, কাপ্তাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রকৌশলী আবদুল লতিফ সহ আওয়ামী লীগ এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং স্হানীয় জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: এমপি, কাপ্তাই, দীপংকর তালুকদার
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

13 + sixteen =

আরও পড়ুন