খাগড়াছড়িতে ছাত্রদলের চট্টগ্রাম বিভাগীয় সদস্য ফরম বিতরণ কর্মসূচি উদ্বোধন

fec-image

বাংলাদেশে জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল বলেছেন, ছাত্রদলের লড়াকু সৈনিকরা নির্বাসিত গণতন্ত্রকে ফিরিয়ে আনতে রাজপথে লড়াই-সংগ্রাম করে যাচ্ছে। যত দিন দেশে গণতন্ত্র ফিরিয়ে আনতে না পারবে ততদিন আন্দোলন-সংগ্রাম অব্যাহত থাকবে।

তিনি অভিযোগ করেন, সরকার ক্ষমতা চিরস্থায়ী করতে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে একের পর এক মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে।

সোমবার (২১ সেপ্টেম্বর) খাগড়াছড়িতে চট্টগ্রাম বিভাগীয় ছাত্রদলের প্রাথমিক সদস্য ফরম বিতরণ কর্মসূচি উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

অনুষ্ঠানে চট্টগ্রাম বিভাগের জাতীয়তাবাদী ছাত্রদলের ১২টি জেলা ইউনিটের প্রতিনিধিরা অংশ নেন।

খাগড়াছড়ি জেলা ছাত্রদলের সভাপতি শাহেদুল হোসেন সুমন’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন, ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি হাফিজুর রহমান হাফিজ, কে এম এস মুসাব্বির সাফি, যুগ্ন সাধারণ সম্পাদক এবিএম মাহমুদ হাসান সরদার, সহ-সম্পাদক আবু আফসান মোহাম্মদ, মাইনউদ্দীন নিলয়, কে এম সাখাওয়াত হোসেন ও চট্টগ্রাম বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ফারুক আহমেদ সাব্বির। এছাড়াও অনুষ্ঠানে চট্টগ্রাম বিভাগীয় ১২ টি সাংগঠনিক জেলার সভাপতি ও সাধারণ সম্পাদকরা বক্তব্য রাখেন।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন খাগড়াছড়ি জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক জাহেদুল আলম জাহিদ ও খাগড়াছড়ি জেলা ছাত্রদলের যুগ্ন সম্পাদক আনিসুল আলম আনিক।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × 4 =

আরও পড়ুন