৭ জুন অবরোধের জের

খাগড়াছড়িতে বিএনপির নৈরাজ্য, নাশকতা প্রতিরোধের হুশিয়ারি

fec-image

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ফলে দেশ এগিয়ে যাচ্ছে আর তার এই সাফল্যে বিএনপি ও তার অনুসারীরা দেশে নৈরাজ্য সৃষ্টি করে জনমনে আতঙ্ক সৃষ্টি করছে। গত ৪জুন খাগড়াছড়ি জেলা যুবলীগের বিক্ষোভ মিছিলে বিএনপি-যুবদল-ছাত্রদলের হামলা, দোকানপাট, গাড়ি ভাংচুর ও নৈরাজ্য সৃষ্টির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে বক্তারা এসব কথা বলেন।

সোমবার (৬ জুন) সকাল ১১টার দিকে জেলা, উপজেলা ও পৌর যুবলীগ এর উদ্যোগে এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

মিছিলটি জেলা আওয়ামীলীগের কার্যালয় থেকে শুরু হয়ে শাপলা চত্বর ঘুরে আবার কার্যালয়ের সামনে এসে শেষ হয়।মিছিলের নেতেৃত্ব দেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক কে.এম ইসমাইল হোসেন।

সমাবেশে বক্তারা আরো বলেন, আগামী ৭ জুন বিএনপি দিনব্যাপী অবরোধ ডেকেছে। আমরা এই হরতাল-অবরোধ কোনভাবে সফল হতে দেবোনা। এদেশের মানুষের জান-মাল রক্ষায় আমরা সবসময় প্রস্তুত আছি। আমরা শান্তি-সমৃদ্ধিকে বিশ্বাস করি। যেকোন ধরনের নাশকতা ও নৈরাজ্যের বিরুদ্ধে আমরা ঐক্যবদ্ধ আছি। যেখানে নৈরাজ্য ও নাশকতা সৃষ্টি হবে, সেখানেই প্রতিরোধ গড়ে তোলা হবে। এ সময় বক্তারা বিএনপির সকল নৈরাজ্য প্রতিরোধে প্রস্তুত থাকার আহ্বান জানান।

এ সময় খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া, সহ-সভাপতি মংক্যচিং চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মো. দিদারুল আলম, সাংগঠনিক সম্পাদক পার্থ ত্রিপুরা জুয়েল, এডভোকেট আশুতোষ চাকমা, দপ্তর সম্পাদক চন্দন কুমার, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জুয়েল চাকমাসহ পৌর, উপজেলা ও বিভিন্ন উপজেলার আওয়ামীলীগ ও যুবলীগের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আ. লীগ, বিএনপি, যুবলীগ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ten + seventeen =

আরও পড়ুন