চকরিয়ায় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক নিহত, আহত-২

fec-image

কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়ায় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে সাহাব উদ্দিন (৪৪) নামের এক ট্রাক চালক নিহত হয়েছেন। এসময় আরো দুই ব্যক্তি গুরুতর আহত হয়। আহতদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

শুক্রবার রাতে উপজেলার আজিজনগরস্থ আয়েশার টেক এলাকায় মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহত ট্রাক চালক সাহাব উদ্দিন লক্ষীপুর জেলার রামগতি উপজেলার চর আফজল পাড়া এলাকার মো. আবু সালামের ছেলে।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, কক্সবাজার মহাসড়কস্থ আজিজনগর এলাকায় শুক্রবার রাতে কক্সবাজার থেকে চট্টগ্রাম অভিমুখি ও রেলওয়ে প্রকল্পের কাজে নিয়োজিত তমা কনস্ট্রাকশনের বড় ট্রাম ট্রাকের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গাড়ি দুটি ধুমড়ে মুচড়ে যায়। এসময় গাড়িতে আটকা পড়েন ট্রাক চালক ও তাঁর সহকারী। স্থানীয় ও পথচারীরা ট্রাক চালক সাহাব উদ্দিনকে মুমূর্ষু অবস্থায় ঘটনাস্থল থেকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। ওইদিন রাতে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ট্রাক চালক সাহাব উদ্দিনের মৃত্যু হয়।

কক্সবাজার মহাসড়কস্থ চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পুলিশ পরিদর্শক) মো. আনিসুর রহমান বলেন, মহাসড়কের আজিজনগর এলাকায় তমা গ্রুপের একটি ট্রাম ট্রাকের সাথে অপর একটি পণ্যবাহী ট্রাকের মুখোমুখি সংর্ঘষ হয়। এতে তিনজন আহত হয়। আহতদের মধ্যে সাহাব উদ্দিন নামের ট্রাক এক চালক চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি জব্দ করে হাইওয়ে পুলিশ ফাঁড়িতে রাখা রয়েছে

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আহত, নিহত
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × 5 =

আরও পড়ুন