চকরিয়ায় মহাসড়কে যাত্রীবাহী বাস-মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষ : আহত ১০

fec-image

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় বাস-মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষে কমবেশি ১০ জন যাত্রী আহত হয়েছে। আহতদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

শনিবার (৫ জুন) বিকেল সাড়ে তিনটার দিকে কক্সবাজার মহাসড়কের উপজেলার উত্তর হারবাং উলুমে দ্বীনিয়্যাহ মাদ্রাসার গেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

সড়ক দুর্ঘটনায় আহতরা হলেন, মোহাম্মদ হোছাইন (৩৫), আবদু শুক্কুর (৫৫), হালিমা জন্নাত (৪১), আবদুস সালাম (৩৬), টিটু দাশ (২৮), নুরুল কাদের (৩৩) ও আরমান (২২)। তবে দুর্ঘটনায় আহত চারজনের নাম পরিচয় তাৎক্ষনিক ভাবে পাওয়া যায়নি।

হাইওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার বিকেল সাড়ে তিনটার দিকে মুষলধারে বৃষ্টি হচ্ছে। এসময় কক্সবাজার থেকে বান্দরবান অভিমুখে যাত্রীবাহী একটি বাস ও চকরিয়াগামী মাইক্রোবাস উপজেলার উত্তর হারবাং মাদ্রাসা গেট এলাকায় পৌঁছালে মাইক্রোবাসের সাথে বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। ওই সময় মাইক্রোবাসের চালকসহ অন্তত ১০ যাত্রী কমবেশী গুরুতর আহত হয়। স্থানীয়রা এগিয়ে এসে ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তৎমধ্যে গুরুতর আহত ৪ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আহতরা সবাই মাইক্রোবাসের যাত্রী ছিল বলে সূত্রে জানায়। মহাসড়কের চিরিংগা হাইওয়ে পুলিশ সড়ক দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌছে আহতদের উদ্ধার করেন। পুলিশ দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি জব্দ করেছে।

মহাসড়কের চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির এএসআই মোহাম্মদ হাসিব বলেন, বিকেলে
হারবাং মাদ্রাসা গেট এলাকায় যাত্রীবাহী একটি বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় মাইক্রোবাস চালকসহ ১০ যাত্রী গুরুতর আহত হয়। আহতদের উদ্ধার করে চকরিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ও চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি জব্দ করে পুলিশ ফাঁড়িয়ে নেয়া হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আহত, চকরিয়ায়, মহাসড়কে
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন