চকরিয়ায় ১৫ দিনেও বাড়ি ফিরেনি কিশোর নাঈমুল

fec-image

কক্সবাজারের চকরিয়ায় নাঈমুল ইসলাম নয়ন (১৫) নামের এক কিশোর ১৫দিন ধরে নিখোঁজ রয়েছেন। গত ১৯ জানুয়ারি দুপুরে ব্যক্তিগত একটি কাজের কথা বলে বাড়ি থেকে বের হলেও অধ্যবদি নাঈমুল আর ফিরেনি। এ অবস্থায় নিখোঁজ কিশোরের খোঁজে পরিবারে বেড়েছে চরম উৎকন্ঠা।

ছেলের শোকে মাতা সাজু আরা বেগম বারবার জ্ঞান হারাচ্ছেন। নাঈমের বাড়ি চকরিয়া পৌরসভার সাত নম্বর ওয়ার্ডের বিনামারা গ্রামে। তার বাবার নাম জাহাঙ্গীর আলম।

নাঈমের বড় ভাই মো.জাহেদুল ইসলাম জানিয়েছেন, বাড়ি থেকে ব্যক্তিগত কাজের কথা বলে ১৫দিন আগে বের হলেও অদ্যবদি সে আর বাড়ি ফিরেনি। আত্মীয় স্বজনসহ সম্ভাব্য বিভিন্ন স্থানে সন্ধান করলেও কোন খোঁজ মিলছেনা। এ অবস্থায় তার শোকে বাড়িতে আমার মা বারবার জ্ঞান হারাচ্ছে।

তিনি বলেন, নাঈমের নিখোঁজ হওয়ার ঘটনায় অবশেষে রোববার (২ ফেব্রুয়ারি) চকরিয়া থানায় একটি সাধারণ ডায়েরী (২৮৫/২০) রুজু করা হয়েছে। জিডিতে বলা হয়েছে, নিখোঁজ নাঈমের মুখণ্ডল গোল-গাল, গায়ের রং শ্যামলা, শরীরের গঠন ভালো, চুল বেটে, উচ্চতা ৫ ফুট ৩ ইঞ্চি। যেদিন বাড়ি থেকে বের হয়ে যান পরনে ছিল নীল রঙের সোয়েটার ও একই রঙের চাদর, এবং কালো রঙের পোলপেন্ট, গোলাপী রঙের পোল গেঞ্জি ছিল গায়ে। নাঈম চট্টগ্রামের আঞ্চলিক ভাষায় কথা বলে।

এদিকে জাহেদুল ইসলাম নিখোঁজ ছোটভাই নাঈমের কেউ সন্ধান পেলে অনুগ্রহপুর্বক পেলে ০১৮২৮-৪১৪৪৪০ নাম্বারে একটি ফোন দেয়ার জন্য হৃদয়বান সর্বশ্রেণীর মানুষের কাছে আবেদন জানিয়েছেন।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.হাবিবুর রহমান বলেন, ১৫ দিন আগে ছেলেটি নিখোঁজ হলেও থানায় জানানো হয়েছে অনেকপরে। তারপরও আমরা ওই ছেলেকে উদ্ধারপুর্বক পরিবারের ফেরত দিতে সব ধরণের চেষ্টা চালিয়ে যাচ্ছি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: চকরিয়া, নিখোঁজ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × two =

আরও পড়ুন