নাইক্ষ্যংছড়িতে ৫ হাজার ইয়াবাসহ আটক ৩

fec-image

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি পুলিশের মাদক বিরোধী অভিযান সাড়া ফেলেছে। প্রতিদিন উপজেলার থানা এলাকায় চলছে মাদক বিরোধী অভিযান। একদিনের ব্যবধানে আবারও ৫হাজার ইয়াবাসহ দুই মাদক কারবারীকে আটক করেছে পুলিশ। শনিবার (১৮জুলাই) ঘুমধুম ইউনিয়নের রেজু আমতলী থেকে এসব মাদকদ্রব্য উদ্ধার করা হয়।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, মিয়ানমার থেকে এনে চোরাইপথে ইয়াবা পাচার করছে এমন সংবাদের ভিত্তিতে নাইক্ষ্যংছড়ি থানা অফিসার ইনচার্জের নেতৃত্বে অভিযান চালায় পুলিশ।

অভিযানকালে ঘুমধুম ইউনিয়নের রেজু আমতলীপাড়া এলাকার শামসুল আলমের ছেলে জাহিদ হোসেন (২২) মৃত মীর আহমদের ছেলে (সৈয়দ করিম (৪০) ও ইউছুপ আলীর ছেলে রফিক উদ্দিন (২২)কে আটক করা হয়। পরে তাদের জিম্মা থেকে ৫হাজার ইয়াবা ট্যবলেট উদ্ধার করা হয়েছে। যার আনুমানিক বাজার মূল্য ১৫লক্ষ টাকা।

নাইক্ষ্যংছড়ি থানা অফিসার ইনচার্জ মুহাম্মদ আলমগীর হোসেন এর নেতৃত্বে অভিযানে এসআই জাফর ইকবালসহ ঘুমধুম পুলিশের সদস্যরা অংশ নেন।

অভিযানের সত্যতা নিশ্চিত করে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ আলমগীর হোসেন বলেন, মাদক নির্মূলে পুলিশ তৎপর রয়েছে। মাদক কারবারীরা কোনভাবে ছাড় পাবেনা। আটকৃত তিন মাদককারবারীর বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য আইনে মামলা রুজু করা হয়েছে।

এদিকে শুক্রবার সকালে ঘুমধুম থেকে গাড়ি যোগে মদ পাচারকালে পাচঁ জনকে আটক করে পুলিশ। তাদের কাছ থেকে ৩শ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়। জব্দ করা হয়েছে টমটম ও মোটর সাইকেল।

আটককৃতরা হলো- জাহাঙ্গীর আলম, (২৩), আবু ছিদ্দিক (৩৫), বেলাল (২৫), ক্রাছিং অং মার্মা (২৮), উক্যছিং মার্মা (২৯)। তারা সবাই উখিয়া, সোনাইছড়ি ও ঘুমধুম এলাকার বাসিন্দা।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আটক, ইয়াবাসহ, নাইক্ষ্যংছড়িতে
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × three =

আরও পড়ুন