পার্বত্য জেলাগুলোতে দিন দিন উন্নয়নের মাত্রা বৃদ্ধি পেয়েছে: দীপংকর

fec-image

পার্বত্য চট্টগ্রাম চুক্তির পর প্রধানমন্ত্রীর হাত ধরে তিন পার্বত্য জেলায় ধারাবাহিক উন্নয়ন হচ্ছে। এরই ধারাবাহিকতায় পার্বত্য জেলাগুলোতে দিন দিন উন্নয়নের মাত্রা বৃদ্ধি পেয়েছে।

বৃহস্পতিবার (৯ জুলাই) সকালে ২তলাবিশিষ্ট রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের নব নির্মিত চেয়ারম্যান বাসভবনের উদ্বোধনকালে রাঙ্গামাটি আসনের সংসদ সদস্য দীপংকর তালুকদার এসব কথা বলেন।

তিনি বলেন, রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ সৃষ্টির বহু বছর পরেও চেয়ারম্যানের বাসভবন নির্মিত না হওয়ায় চেয়ারম্যানরা আবাসিক সমস্যায় পড়তেন। বিভিন্ন জায়গায় অস্থায়ী বাসভবন করে চেয়ারম্যানরা বসবাস করে আসতেন, যা চেয়ারম্যানের পদমর্যাদা অনুযায়ী যথোপযুক্ত ছিলোনা।

তিনি আরও বলেন, একটি যথোপযুক্ত জায়গায় পরিষদ চেয়ারম্যানের স্থায়ী বাসভবন নির্মিত হওয়ায় পরিষদ ব্যবস্থার প্রতি সকলের আস্থা আরও বৃদ্ধি পাবে।

উদ্বোধনকালে রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতুু চাকমা, প্রাক্তন চেয়ারম্যান চিংকিউ রোয়াজা ও প্রাক্তন চেয়ারম্যান নিখিল কুমার চাকমা, সদস্য অংসুূূুই প্রু চৌধূরী, সদস্য হাজী মো: মুছা মাতব্বর, সদস্য স্মৃতি বিকাশ ত্রিপুরা, সদস্য অমিত চাকমা, সদস্য সাধনমনি চাকমা, সদস্য জ্ঞানেন্দু বিকাশ চাকমা, সদস্য থোয়াইচিং মারমা, সদস্য রেমলিয়ানা পাংখোয়া, সদস্য ত্রিদিব কান্তি দাশ’সহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: দীপংকর, পার্বত্য, রাঙ্গামাটি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × 3 =

আরও পড়ুন