পেকুয়ায় লবণ চাষীর উপর হামলা, আহত-১

fec-image

কক্সবাজারের পেকুয়ার উজানটিয়ায় লবণ মাঠে যাওয়ার পথে জাহাঙ্গীর আলম নামে এক লবণ চাষীর উপর বর্বর হামলা চালিয়ে গুরতর আহত করার অভিযোগ পাওয়া গেছে। আহতকে স্থানীয়রা উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে এবং লবণ চাষী আশংকাজনক অবস্থায় চিকিৎসাধীন আছে বলে জানান হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক। আহত জাহাঙ্গীর আলম উজানটিয়া ইউনিয়নের নতুন ঘোনা এলাকার মৃত আবুল কাশেমের ছেলে।

শনিবার সকাল সাড়ে ৮টায় একই ইউনিয়নের দক্ষিণ সুতাচোড়া এলাকার আকতার আহমদের বাড়ির সামনে রাস্তায়।

স্থানীয় প্রত্যক্ষদর্শী মনজুরা বেগম জানান, ঘটনার ঘন্টা দেড়েক আগে থেকে নতুন ঘোনা এলাকার শহিদুল্লাহ’র ছেলে সজরুল, কালুর পুত্র রাসেলসহ ৪/৫ জন লোক আমাদের বাড়ির সামনে অবস্থান করছিল। কিছুক্ষণ পরে আহত জাহাঙ্গীর বাড়ির সামনে আসা মাত্র সজরুল রাসেলসহ সবাই মিলে জাহাঙ্গীরকে হাতুড়ি ও লোহার রড দিয়ে এলোপাতাড়ি মারধর করতে থাকে তখন আমার চোর-চিৎকারে এলাকাবাসীরা এগিয়ে আসলে তারা দ্রুত পালিয়ে যায়। এরপরে এলাকাবাসীরা তাকে দ্রুত হাসপাতালে পাঠিয়ে দেয়। বিনা অযুহাতে একজন পথচারীকে এভাবে পিটাতে পারে আমি আগে কখনো দেখি নাই।

আহত জাহাঙ্গীর আলমের স্ত্রী রৌশন আরা বলেন, সকালে আমার স্বামী উজানটিয়া লবণ মাঠে যাচ্ছিল পথিমধ্যে সন্ত্রাসী সজরুল, রাসেল, শহিদুল্লাহ, কালাইয়্যা, জাহেদ উল্লাহ ও নজরুল্ল্যাহসহ সবাই হাতুড়ি ও লোহার রড দিয়ে পিটিয়ে আহত করেছে বলে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আমার স্বামীকে নিয়ে হাসপাতালে ভর্তি করি। বর্তমানে আমার স্বামী আশঙ্কাজনক অবস্থায় আছে। আমি তাদের বিরুদ্ধে মামলা করার প্রস্তুতি নিচ্ছি।

এবিষয়ে পেকুয়া থানার ওসি কামরুল আজম বলেন ঘটনার বিষয়ে শুনেছি তবে এখনো লিখিত অভিযোগ পায়নি। অভিযোগ পেলে তদন্তপূর্বক প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আহত, হামলা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন