ফের ইসরাইলে হামলা চালিয়েছে ইরাকি প্রতিরোধ যোদ্ধারা

fec-image

অবরুদ্ধ গাজা উপত্যকায় ইসরায়েলের নৃশংস হত্যাযজ্ঞের জবাবে এবার এইলাত শহরের অবৈধ ইহুদি বসতিতে হামলা চালিয়েছে ইরাকের প্রতিরোধ যোদ্ধারা। এ নিয়ে দুই সপ্তাহের মধ্যে দ্বিতীয় দফা তারা ইসরাইলের ভেতরে হামলা চালালো।

ইরাকের প্রতিরোধ যোদ্ধারা গাজার ফিলিস্তিনি যোদ্ধাদের সমর্থনে ইসরাইলের ভেতরে এই হামলা চালিয়েছে এবং এ ধরনের হামলা আরও চালানো হবে বলে তারা প্রতিশ্রুতি ব্যক্ত করেছে।

ইরাকের সন্ত্রাসবাদ-বিরোধী লড়াইয়ের অন্যতম সহযোগী গোষ্ঠী এই ইরাকি প্রতিরোধ যোদ্ধারা। আজ (রোববার) টেলিগ্রাম চ্যানেলে প্রকাশ করা এক বিবৃতিতে তারা দাবি করেছে, ইসরাইলের এইলাত শহরে তারা উপযুক্ত অস্ত্র দিয়ে এই হামলা চালিয়েছে।

বিবৃতিতে আরো বলা হয়েছে, ফিলিস্তিনের শিশু, নারী এবং বৃদ্ধসহ বেসামরিক নাগরিকদের ওপর গণহত্যা চালানোর অপরাধে এইলাত শহরের অবৈধ ইহুদি বসতিতে হামলা চালানো হয়। একই সাথে ইরাকি প্রতিরোধ যোদ্ধারা বলেছে, শত্রুর ঘাঁটিতে তারা হামলা অব্যাহত রাখবে।

গত তিন নভেম্বর এইলাত শহরে সর্বপ্রথম ইরাকি যোদ্ধারা হামলা চালায়। সে সময় তারা সংবাদ মাধ্যমকে জানিয়েছিল দুটি ড্রোন দিয়ে তারা হামলা চালিয়েছে এবং এটি শুরু মাত্র, গাজায় বর্বর আগ্রাসন বন্ধ না হওয়া পর্যন্ত তা অব্যাহত থাকবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ইরাক, ইসরাইল, যোদ্ধা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন