মহেশখালীতে অস্ত্র ঠেকিয়ে স্কুল ছাত্রী অপহরণ

নিজস্ব প্রতিনিধি:

মহেশখালীর কালারমারছড়ায় এক স্কুল ছাত্রী (এসএসসি পরীক্ষার্থী) কে বিদ্যালয় থেকে বাড়ি ফেরার পথে অস্ত্রের মুখে অপহরণ করে গভীর অরণ্যে নিয়ে গেছে সন্ত্রাসীরা। মঙ্গলবার বেলা ১২টায় কালারমারছড়ার পূর্ব আধাঁরঘোনার আনন্দ মার্কেটে এ ঘটনা ঘটে।

জনারণ্য এলাকা থেকে স্কুল ছাত্রীকে অপরহরণ করে নিয়ে গেলেও সন্ত্রসীরা ফাঁকা গুলি ছোড়ায় কেউ উদ্ধার করতে এগিয়ে আসেনি। স্থানীয় আবুল কাসেমের পুত্র ও ওয়ার্ড মেম্বার নুরুল ইসলামের ভাতিজা রাসেলের নেতৃত্বে এ ঘটনা ঘটে বলে জানা গেছে।

কালারমারছড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই নির্মল ও কালারমারছড়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা পাহাড়ে তল্যাশী চালিয়েও স্কুল ছাত্রীকে উদ্ধার করতে পারে নি।

প্রত্যক্ষদর্শী রজমান আলী জানিয়েছেন, অস্ত্র ঠেকিয়ে স্কুল ছাত্রীকে অপহরণ করে নিয়ে গেছে। এখন যে অবস্থা বিরাজ করছে এতে কোন মেয়ে বিদ্যালয়ে যেতে পারবে না। এটি প্রকাশ্যে হওয়ায় প্রশাসনের নজরে এসেছে। অজান্তে অনেক কিছুই করে যাচ্ছে সন্ত্রাসীরা।

কালারমারছড়া উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আবুল হাসেম ও সিনিয়র শিক্ষক রুহুল আমিন জানিয়েছেন, বিদ্যালয় থেকে কোচিং শেষে বাড়ি ফেরার পথে শিক্ষার্থীকে অপহরণ করা হয়েছে। অপহরণকারিরা প্রভাবশালী হওয়ায় ওই শিক্ষার্থীকে উদ্ধার করতে কেউ এগিয়ে আসেনি। বিষয়টি প্রশাসনকে অবহিত করা হয়েছে। আমরা নিজেরাও তাকে উদ্ধারে পাহাড়ী এলাকায় গিয়েছি।

কালারমারছড়া পুলিশ ফাড়ির ইনচার্জ এসআই নির্মল জানান, স্কুল ছাত্রীকে উদ্ধারে বিভিন্ন স্থানে অভিযান চালানো হচ্ছে। এই রিপোর্ট লেখা পর্যন্ত অপহৃতাকে উদ্ধার করতে পারেনি পুলিশ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অপহরণ, অস্ত্র, ছাত্রী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × three =

আরও পড়ুন