মহেশখালী উপজেলা প্রেসক্লাব’র অভিষেক অনুষ্ঠান ও ইফতার মাহফিল

fec-image

মহেশখালী উপজেলা প্রেসক্লাব’র দ্বি-বার্ষিক নির্বাচন পরবর্তী নবনির্বাচিত প্রতিনিধিদের অভিষেক অনুষ্ঠান ও ইফতার মাহফিল সম্পন্ন হয়েছে।

শুক্রবার ( ২২ এপ্রিল) মহেশখালী উপজেলা প্রেসক্লাব (অস্থায়ী) প্রাঙ্গনে উক্ত অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

মহেশখালী উপজেলা প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি জে.এইচ.এম. ইউনুসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আ.ন.ম. হাসান এবং সদস্য ফারুক ইকবালের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ ইয়াছিন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহেশখালী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক, উপজেলা প্রেসক্লাবের প্রধান নির্বাচন কমিশনার হুমায়ুন কবির আজাদ, মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার শিব শেখর ভট্টাচার্য্য,সাব ইন্সপেক্টর বাপ্পী সর্দার, ডিজিএফআই অফিসার মো. নাছির উদ্দিন,মহেশখালী প্রেসক্লাবের সহ-সভাপতি সৈয়দ মোস্তাফা আলী, ইসলামী ফাউন্ডেশন মহেশখালী উপজেলা শাখার সুপারভাইজার মীর কাশেম,উপজেলা জামে মসজিদের খতিব মাওলানা মুরতাজ আহমেদ,মহেশখালী উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক এম এম মাসুদ।

মহেশখালী উপজেলা প্রেসক্লাবের অর্থ-সম্পাদক মাওলানা খাইরুল আমিনের কুরআন তেলওয়াতের মাধ্যমে বক্তাদের বক্তব্য প্রদানের মধ্য দিয়ে আনুষ্ঠানিক পর্ব শুরু হয়। এবং উপস্থিত অতিথিবৃন্দ ও প্রেসক্লাবের নবনির্বাচিত প্রতিনিধিদের পরিচয় পর্ব সম্পন্ন হয় ৷

এসময় মহেশখালী উপজেলা প্রেসক্লাবের সভাপতি জে.এইচ.এম. ইউনুস, সাধারণ সম্পাদক আ.ন.ম হাসান, সাংগঠনিক সম্পাদক এরফান হোসাইন, প্রচার ও দপ্তর সম্পাদক মিসবাহ ইরান,অর্থ সম্পাদক মৌলানা খায়রুল আমিনসহ ১৩ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি ঘোষণা করা হয়।

জাতির সার্বিক মঙ্গল কামনায় মোনাজাতের মধ্য দিয়ে মাওলানা মুরতাজ আহমদ অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন ৷

প্রধান অতিথির বক্তব্যে মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ ইয়াছিন বলেন, সাংবাদিকদের রাস্ট্রের চতুর্থ স্তম্ভ বলা হয়। সাংবাদিকদের মাধ্যমে জাতি অজানা সব তথ্য পেয়ে থাকে। তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে আরো বলেন,আপনাদের দায়িত্বটা আমার চেয়ে কোন অংশে কম নয়। সাংবাদিকতার এই মহান পেশাকে লালন করে তিনি দেশ ও জাতির কল্যাণে কাজ করার আহবান জানান।

উল্লেখ্য যে, গত ৩১ জানুয়ারি মহেশখালী উপজেলা প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন হয় ৷

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × 4 =

আরও পড়ুন