মানিকছড়িতে আ.লীগের বিক্ষোভ মিছিল

fec-image

দেশব্যাপী বিএনপি-জামায়াতের নৈরাজ্য সৃষ্টির চেষ্টা ও পুলিশ বাহিনীর ওপর হামলার প্রতিবাদে খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৯ ডিসেম্বর) বিকেল পৌনে ৪টায় উপজেলা আ.লীগ সভাপতি মো. জয়নাল আবেদীন ও সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দীনের নেতৃত্বে দলীয় কার্যালয়ের সামনে থেকে এই বিক্ষোভ মিছিল বের হয়।

আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের উপজেলা ও ইউনিয়ন কমিটির দায়িত্বশীল সকল নেতৃবৃন্দের অংশগ্রহণে প্রায় ৩শ লোকের উপস্থিতিতে বিক্ষোভ মিছিলটি আমতলা হয়ে বাজারে গিয়ে রাজবাড়ী গেইটে প্রতিবাদ সমাবেশের মাধ্যমে শেষ হয়।

এ সময় সভাপতি মো. জয়নাল আবেদীন ও সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দীন ছাড়াও বক্তব্য রাখেন আ.লীগের সহ-সভাপতি মো. শফিকুর রহমান ফারুক, সাংগঠনিক সম্পাদক মো. রফিকুল ইসলাম, যুবলীগ সভাপতি মো. সামায়উন ফরাজী সামু, ছাত্রলীগ সভাপতি মো. জামাল হোসেন প্রমুখ।

এসময় বক্তারা বলেন, দেশে আবারও বিএনপি-জামায়াত নৈরাজ্য সৃষ্টির পাঁয়তারা করছে। বিজয়ের মাসে তারা একের পর এক অরাজকতা সৃষ্টি করে সাধারণ মানুষের পাশাপাশি বাংলাদেশ পুলিশ বাহিনীর ওপর হামলা ও বোমা ফাটিয়ে পরিস্থিতি ঘোলাটে করার অপচেষ্টা চালাচ্ছে। যা কোনভাবেই কাম্য নয়। এখন থেকে দেশে বিএনপি-জামায়াত ও তাদের দোসরদের আর ছাড় দেওয়া হবে না। সবাইকে নিয়েই দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আ. লীগ, বিক্ষোভ মিছিল, মানিকছড়ি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন