মানিকছড়িতে জাতীয় পদক প্রাপ্ত দুই আনসার সদস্য সংবর্ধিত

fec-image

মানিকছড়ি উপজেলার দুই কৃতি সন্তান কর্মজীবনে সফলতার জন্য বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ৪০তম জাতীয় সমাবেশ-২০২০ এ ‘বাংলাদেশ ভিডিপি পদক’ ও ‘রাষ্ট্রপতি আনসার সেবা পদক’ পাওয়ায় উপজেলার সামাজিক সংগঠন‘একতা যুব সংঘ’ উল্লেখিত দুই ব্যক্তিকে সংবর্ধনা দিয়েছে।

১২ মার্চ সন্ধ্যা ৭টায় উপজেলা প্রেসক্লাব হল রুমে প্রেসক্লাব সাধারণ সম্পাদক ও একতা যুব সংঘের উপদেষ্টা আবদুল মান্নান সঞ্চালিত সংবর্ধনা সভায় সভাপতিত্ব করেন প্রেসক্লাব সভাপতি ও উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দীন।

প্রধান অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. জয়নাল আবেদীন। বিশেষ অতিথি ছিলেন সদর ইউপি চেয়ারম্যান মো. শফিকুর রহমান ফারুক, সাবেক ইউপি চেয়ারম্যান এম.কে. আজাদ, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মো.আতিউল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী ও রাজনীতিবিদ এসএম. রবিউল ফারুক, সাবেক ভাইস চেয়ারম্যান এম.এ. কাদের, বাজার সেক্রেটারি নুর ইসলাম, উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মো. রফিকুল ইসলাম, যুবলীগ সভাপতি মো. সামায়উন ফরাজী সামু, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মো. আকতার হোসেন ভূইঁয়া, ক্রীড়াবিদ মো. মহি উদ্দীন মুকুল, একতা যুব সংঘের সভাপতি মো. জাহাঙ্গীর হোসেন, সাবেক সভাপতি এস.এম. নাছির উদ্দীনসহ উপজেলার বিভিন্ন রাজনৈতিক,সামাজিক ও ব্যবসায়ী নেতৃবৃন্দ।

সভায় প্রধান অতিথি বলেন, সরকারি কর্মকর্তা-কর্মচারী কিংবা সমাজপতি, জনপ্রতিনিধি যে কারোরই সৎ কর্মকাণ্ডের জন্য প্রসংশা করা উচিত। গুণিজনদের প্রশংসা কিংবা সংবর্ধনা দিলে সমাজে গুনীজন জন্মাবে। আজকের সংবর্ধিতরা তাদের কর্মক্ষেত্রে সফলতার জন্য বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ৪০তম জাতীয় সমাবেশ-২০২০ এ ‘বাংলাদেশ ভিডিপি পদক’ ও ‘রাষ্ট্রপতি আনসার সেবা পদকে’ ভূষিত হয়ে মাননীয় প্রধানমন্ত্রীর হাত থেকে পদক গ্রহণ করায় আমরা উপজেলাবাসী সত্যিই গর্বিত।

তাদের কৃতকর্মের জন্য আজ একতা যুব সংঘ যে সংবর্ধনার আয়োজন করেছে সেটি তাদেরকে ভবিষতে আরো উদ্যমি করবে। আমরা তাদের উন্নতি কামনা করি। পরে প্রধান অতিথিসহ উপস্থিত সকল অতিথিদের হাত থেকে সংবর্ধিত মো. ছিদ্দিকুর রহমান(বাংলাদেশ ভিডিপি পদক) ও মো. ইমাম হোসেন(রাষ্ট্রপতি আনসার সেবা পদক) ক্রেস্ট গ্রহণ করেন।

পরে সভাপতি সংবর্ধিতদের কর্মদক্ষতার প্রশংসা করে বলেন, সরকারি কর্মজীবী প্রতিটি নাগরিক গণপ্রজাতন্ত্রের কর্মচারী। তাদের প্রত্যেকের উচিত কর্মক্ষেত্রে সৎ থেকে দেশ সেবায় সাহসী ভূমিকা রাখার। তাহলেই আজকের সংবর্ধিতদের ন্যায় সবায় সফল হবে। এরা আমাদের অহংকার, গৌরব।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আনসার
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seventeen − 12 =

আরও পড়ুন