মানিকছড়িতে দূর্গোৎসব উপলক্ষে সনাতন সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে হত-দরিদ্রের মাঝে বস্ত্র বিতরণ

94-copy

মানিকছড়ি প্রতিনিধি:

বাঙ্গালীর সার্বজনীন উৎসব দূর্গাপূজার মহাঅষ্টমীর প্রথম প্রহরে মানিকছড়ির সনাতন সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে উপজেলার তিনটি পূজামন্ডবে দেড়শতাধিক হত-দরিদ্র নর-নারী ও শিশু-কিশোরের মাঝে বস্ত্র বিতরণ করা হয়েছে।

রবিবার সকাল ১১টার পর উপজেলা সনাতন সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে প্রতি বছরের ন্যায় এবারও দূর্গাপূজা উপলক্ষে বস্ত্র বিতরণের লক্ষ্যে উপজেলার তিনটি মন্ডবে এ আয়োজন করা হয়। প্রথমে একসত্যাপাড়া পূজামন্ডবে বস্ত্র বিতরণ কর্মসূচী উদ্বোধন করেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও যোগ্যাছোলা ইউপি চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও পবিরার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. নোমান মিয়া, উপজেলা সনাতন সমাজ কল্যাণ পরিষদের সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী রুপেন পাল, সদস্য সচিব ও গ্রাম ডাক্তার সমিতির সভাপতি ডা. অমর কান্তি দত্ত, শংকর মঠ ও মিশনের কার্যনির্বাহী সভাপতি রুপেন শীল, সনাতন সমাজ কল্যাণ পরিষদের উপদেষ্টা প্রকৌশলী কেশব লাল দে, শিক্ষক অজিত কুমার নাথ, একসত্যাপাড়া দূর্গাপূজা উদযাপন কমিটির সভাপতি বাহাদুর কর্মকার, সদস্য সচিব নারায়ণ চন্দ্র নাথ, অর্থ সম্পাদক আশিষ দেব নাথ ও সাংগঠনিক সম্পাদক রাজীব কুমার নাথ  মানিকছড়ির পূজা উদযাপন কমিটির সভাপতি সজল কান্তি নাথ, সদস্য সচিব তুষার পাল, অর্থ সম্পাদক রুপেশ মল্লিক ও কমিটির সদস্য প্রিয়তোষ কুমার নাথসহ সংশ্লিষ্ট পূজা মন্ডবের ভক্ত, দর্শনার্থী ও বস্ত্র গ্রহনকারী হত-দরিদ্র সনাতন ধর্মালম্বীরা।

পরে উপজেলা সনাতন সমাজ কল্যাণ পরিষদ নেতৃবৃন্দ সদর রাজশ্যামা কালী মন্দির , তিনটহরী কালী মন্দিরে গিয়ে হত-দরিদ্রদের মাঝে বস্ত্র বিতরণ করেন। তিনটি মন্ডবে দেড়শতাধিক নর-নারী ও শিশু-কিশোরের মাঝে বস্ত্র বিতরণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

12 − 4 =

আরও পড়ুন