রাজস্থলীতে বাঙ্গালহালিয়াতে ধর্ষণের চেষ্টায় ব্যর্থ হয়ে গৃহবধুকে কুপিয়ে জখম

fec-image

রাঙ্গামাটি জেলার রাজস্থলী উপজেলার বাঙ্গালহালিয়াতে থুইমা মারমা (২০) এক গৃহবধুকে ধর্ষণের চেষ্টার ঘটনা ঘটেছে। ঘটনাস্থল ৩নং বাঙ্গালহালিয়া ইউনিয়নের ডাক বাংলা আগা পাড়া এলাকায়। গত শনিবার (১৭ এপ্রিল) রাত সাড়ে ১০টায় এই ঘটনা ঘটে।

বাঙ্গালহালিয়া ইউপি চেয়ারম্যান ঞেমং মারমা জানান, ঐ এলাকার স্থানীয় যুবক থুইমং মারমা গৃহবধুকে একা পেয়ে ধর্ষণের চেষ্টা করলে আত্মচিৎকার করলে ধর্ষনকারী গৃহবধুর হাতে থাকা মোবাইল চিনিয়ে নেয় ধারালো ছুরি দিয়ে এলোপাতারি কুপিয়ে মাথা, গলা, হাতে, পায়ে জখম করে পালিয়ে যায়।স্থানীয়রা উদ্ধার করে প্রথমে চন্দ্রঘোনা মিশন হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চট্রগ্রাম মেডিকেল কলেজে প্রেরণ করা হয়েছে বলে জানা গেছে। অভিযুক্ত থুইমং মারমা একই এলাকার রেগ্গা মারমার ছেলে। সে একজন বিবাহিত যুবক।

চন্দ্রঘোনাথানার অফিসার্স ইনচার্জ (ওসি) মো. ইকবাল বাহার চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গৃহবধুর পরিবারের পক্ষ হতে অভিযুক্ত থুইমং মারমা (লহই) কে আসামী করে চন্দ্রঘোনা থানায় একটি মামলা দায়ের করার প্রস্তুতি চলছে। ওসি জানান, আসামীকে গ্রেফতারের চেষ্টা চালানো হচ্ছে।

৩নংবাঙ্গালহালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ঞেমং মারমা ঘটনার সত্যতা স্বীকার করে জানান, তিনি শনিবার (১৭ এপ্রিল) ঘটনাটি শুনার সাথে সাথে ওয়ার্ডের ইউপি সদস্যকে ঘটনাস্থলে পাঠান।

ঘটনা সম্পর্কে জানতে চাওয়া হলে, ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য জাহাঙ্গীর আলম জানান, সমাজের নৈতিকতা শিক্ষার অভাব, পারিবারিক অশান্তি, মায়া, মমতা, তথ্য প্রযুক্তির অপব্যবহার এবং ধর্মীয় শিক্ষার অভাবের কারনে এই ঘটনা ঘটছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কুপিয়ে জখম, গৃহবধু, ধর্ষণ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × 1 =

আরও পড়ুন