হোয়াইক্যংয়ে প্রকাশ্যে অটো সিএনজি ছিনতাইয়ের অভিযোগ

fec-image

টেকনাফের হোয়াইক্যংয়ে প্রকাশ্যে অটো সিএনজি ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি নিচ্ছে মালিক পক্ষ।

জানা গেছে, ১৮ আগস্ট সন্ধ্যা ৭টার দিকে লম্বাবিল এলাকার আব্দুল খালেকের মালিকাধীন একটি অটো সিএনজি পরিকল্পনা করে হোয়াইক্যং বাজার থেকে হ্নীলা যাওয়ার জন্য ভাড়া করা করে। ওই সিএনজিটি হোয়াইক্যং বাজার থেকে ৯ কিলোমিটার যাওয়ার পরে নয়াপাড়া নামক স্থানে পৌঁছালে সড়কের মাঝখানে এসে জোর করে গাড়িটি থামায় একদল দূর্বৃত্ত। এক পর্যায়ে সিএনজি গাড়ি থেকে চাবিটি কেড়ে নিয়ে জৈনক ব্যক্তি চালিয়ে পাহাড়ের দিকে নিয়ে যায়।

সিএনজি চালক মো. রাসেল বলেন, হোয়াইক্যংয়ের এক ব্যক্তি হ্নীলা যাওয়ার জন্য গাড়িটি ভাড়া করে। এর আগে দূর্বৃত্তদের মোবাইলে বলে রাখেন বলে সিএনজি চালকের ধারণা। পরে নয়াপাড়া পৌঁছালে স্থানীয় ফয়সাল নামের এক ব্যক্তি সহ ৫/৬ জনের একটি দল গাড়িটি জোর করে থামায়। হঠাৎ করে অটো গাড়িতে উঠে চাবি নেওয়ার জন্য জোরাজুরি করে। এক পর্যায়ে মেরে ফেলার হুমকি দিয়ে চাবিটি কেড়ে নেয়া হয়।

আব্দুল খালেক জানান চলতি মাসে কক্সবাজার লিংকরোড বাজার অটো সেন্টার থেকে সাড়ে ৪ লাখ টাকা দিয়ে ২০১৯ সালের সিএনজি অটোরিক্সাটি ক্রয় করা হয়। নতুন সিএনজিটি দেখে লোভাতুর হয়ে গাড়িটি ছিনতাই করে নয়াপাড়ার একদল দূর্বৃত্ত। ইতিমধ্যে তাদের চিহ্নিত করা হয়েছে। এতোদিন চিহ্নীত করতে না পারায় আইনি ব্যবস্থা গ্রহণ করা যায়নি। শিগগির তাদের বিরুদ্ধে মামলা করা হবে। হোয়াইক্যং সিএনজি ও টমটম সমবায় সমিতির সভাপতি মো. আবছার বলেন, লম্বাবিল এলাকার মালিকাধীন ব্যক্তির একটি অটো সিএনজি নয়াপাড়া আটকে রাখা হয়েছে।

তবে স্থানীয় পুলিশ জানিয়েছে এ ব্যাপারে কেউ অভিযোগ করেননি। এ ব্যাপারে নয়াপাড়া ফয়সাল গংদের সাথে যোগাযোগ করার চেষ্টা করেও বক্তব্য নেয়া যায়নি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অভিযোগ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × one =

আরও পড়ুন