অবশেষে শপথ গ্রহন করলেন টানা চারবার নির্বাচিত সেই ইউপি চেয়ারম্যান

bandarban pic -21.8

নিজস্ব প্রতিবেদক:

দেরিতে হলেও অবশেষে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার দোছড়ি ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান মো. হাবিবুল্লাকে শপথ বাক্য পাঠ করানো হয়েছে। রবিবার জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক শপথ বাক্য পাঠ করান। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মফিদুল আলম, স্থানীয় সরকার বিভাগের সহকারী কমিশনার আবদুল্লাহ্ আল মামুন, সহকারী কমিশনার নাহিদা আক্তার প্রমুখ। এছাড়া জেলা প্রশাসনের বিভিন্ন বিভাগের কর্মকর্তা ও দোছড়ি ইউনিয়নের লোকজন উপস্থিত ছিলেন।

শপথ বাক্য পাঠ শেষে জেলা প্রশাসক বলেন, এলাকার উন্নয়নে কাজ করার পাশাপাশি সন্ত্রাস দমন ও জঙ্গি বিরোধী তৎপরতায় ভূমিকা রাখতে হবে জনপ্রতিনিধিদের। এলাকার যে কোন সমস্যা উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে আলোচনা করে তা সমাধান করতে হবে। সেই সাথে এলাকার শিক্ষার উন্নয়নে ও স্বাস্থ্য খাতে যথাযথ ভূমিকা রাখতে হবে। তিনি আরো বলেন, নব নির্বাচিত চেয়ারম্যানকে এলাকার উন্নয়নের জন্য আগের চাইতে আরো ভূমিকা রাখতে হবে।

উল্লেখ্য, গত ২৩ এপ্রিল বান্দরবানের ২৫টি ইউনিয়নে নির্বাচন সম্পন্ন হলেও নাইক্ষ্যংছড়ি উপজেলার দোছড়ি ইউনিয়নের একটি কেন্দ্রে গোলযোগের কারনে সেটির ফলাফল পরে ঘোষনা করা হয়। এ কারনে অন্যান্য ইউনিয়নের নির্বাচিত চেয়ারম্যানদের শপথ গ্রহন হলেও দোছড়ি ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যানের শপথ গ্রহন পিছিয়ে যায়। রবিবার নব নির্বাচিত চেয়ারম্যান মো. হাবিবুল্লাহ্ শপথ গ্রহন করেন। ১৯৯২ সাল থেকে তিনি এ নিয়ে চার চারবার এই ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন