আগামী নির্বাচনে বিজয়ী হলে উন্নয়নের জোয়ারে ভাসবে বান্দরবান- বীর বাহাদুর

বান্দরবান প্রতিনিধি:

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, আগামী সংসদ নির্বাচনে পুনরায় বিজয় হলে বান্দরবানে এক ইঞ্চিও খালি জায়গা রাখা হবে না, উন্নয়নের জোয়ারে ভাসবে বান্দরবান পার্বত্য জেলা।

মঙ্গলবার (২৫ সেপ্টেম্বর) সকালে বান্দরবান সদর উপজেলা সুয়ালক ইউনিয়নে পার্বত্য চট্টগ্রাম উন্নয়র্বোডের অর্থায়নে তিনটি প্রকল্পের ভিত্তি প্রস্তর ও উদ্বোধনকালে বীর বাহাদুর উশৈসিং এমপি এসব কথা বলেন।

মন্ত্রী আরো বলেন, থানচি বান্দরবান শেষ সীমানা। কোন দিন থানচি বাসিরা ভেবেছেন বিদ্যুৎতের আলো আসবে? শেখ হাসিনার সরকার বিদ্যুতের আলো পৌঁছে দিয়েছে। কলেজ করে দিয়েছে, ফায়ার সার্ভিস করে দিয়েছে। আগামী নির্বাচনে যদি আওয়ামী লীগ জয়ী হয় তাহলে আরো যা যা উন্নয়ন করার প্রয়োজন সেগুলো বাস্তবায়ন করা হবে।

রেইছা বাজারে শহীদ মিনার নির্মাণ,রেইছা কমিউনিটি সেন্টার এবং থলিপাড়া বৌদ্ধবিহার নবায়ন ও সংস্কার মোট প্রকল্পে ব্যয় ধরা হয়েছে ৮০ লাখ টাকা।

ভিত্তি প্রস্তর স্থাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,  পুলিশ সুপার মো.

জাকির হোসেন, জেলা পরিষদের সদস্য ক্যাসাপ্রু, টিংটিং ম্যা, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সচপ্রু ,উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুল আল নোমান, সদর থানার ইনচার্জ মো. ছরোয়ার জামান, উপজেলা, ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সকল সংঘটনের নেতৃবৃন্দ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন