আগুনে পুড়ে ছাই হয়ে গেল বাঘাইছড়ি পৌর মেয়রের ভগ্নিপতির বাড়ি

তততত

পার্বত্যনিউজ রিপোর্ট:

আগুনে পুড়ে সম্পূর্ণ ভস্মিভূত হয়ে গেছে বাঘাইছড়ি পৌর মেয়রের ভগ্নিপতির বাড়ি। তার নাম আলতাফ মাস্টার। তিনি রূপকারী প্রাইমারি স্কুলের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক ছিলেন। তার বাড়ি কাচালং বাজার এলাকায়।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাত টার দিকে এই আগুন লাগে। এ রিপোর্ট লেখা পর্যন্ত আগুন কোথাও কোথাও জ্বলছিল। তবে কীভাবে এই আগুন লেগেছে তা কেউ বলতে পারেনি। আগুনে আলতাফ মাস্টারের বাড়ির ৪টি ঘর সম্পূর্ণ পুড়ে গেছে। ফলে ঘরে রক্ষিত সকল মালামাল, আসবাবপত্র কোনোকিছুই রক্ষা করা যায়নি। যখন আগুন লাগে তখন এলাকায় লোড শেডিং ছিল। তবে এই অগ্নিকাণ্ডে কারো হতাহতের খবর পাওয়া যায়নি।

সূত্র আরো জানিয়েছে, এই বাড়িতে ৪/৫টি পরিবার ভাড়া থাকতো। তাদেরও সবকিছু পুড়ে গেছে। বিশেষ করে ভাড়াটিয়াদের মধ্যে কয়েকজন জেএসসি পরীক্ষার্থি ছিল। যাদের সকল বই পুস্তক পুড়ে যাওয়ায় তারা খুব বেকায়দায় পড়েছে। বর্তমানে সারা দেশে জেএসসি পরীক্ষা চলছে।

এই অগ্নিকাণ্ডের বিষয়ে বাঘাইছড়ি পৌর মেয়রের সাথে টেলিফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, গৃহকর্তা আমার আপন বড় দুলাভাই। প্রধান শিক্ষক হিসাবে জীবনে যা কিছু সঞ্চয় করেছিলেন বাড়িতে তার সবই পুড়ে গেছে। আনুমানিক ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে তিনি পার্বত্যনিউজকে জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন