আন্দোলনের নামে মানুষ হত্যা বিশ্বাস করেনা আওয়ামীলীগ- বীর বাহাদুর

Bandarban mp pic-19.9.2014

নিজস্ব প্রতিবেদক
বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবীত হয়ে এবং আওয়ামী লীগ উন্নয়নের রাজনীতি বিশ্বাসী হয়ে বিএনপি’সহ বিভিন্ন রাজনৈতিক দলের তৃণমূলের নেতাকর্মীরা দলে দলে আওয়ামীলীগে যোগ দিচ্ছে।

ভুল পথে চলা বিএনপির নেতাকর্মীরাও সঠিক পথ বেছে নেয়ায় সদ্য যোগদানকারীদের অভিনন্দন জানিয়ে কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি বলেন, আওয়ামীলীগ গনতন্ত্রে বিশ্বাস করে বলেই দেশবাসী আওয়ামীলীগকে বারবার ভোট দিয়ে ক্ষমতায় বসায়। আওয়ামীলীগ পথ হারা পতিকের আর্দশের সংগঠন।

আওয়ামীলীগে কোনো বোমাবাজ এবং সন্ত্রাসীর স্থান নেই, আন্দোলনের নামে মানুষ হত্যায় বিশ্বাস করেনা আওয়ামীলীগ সরকার। যারাই বিশৃংখলা তৈরির চেষ্ঠা করবে, তাদের কঠোর হস্তে দমন করা হবে।

শুক্রবার বিকালে বান্দরবানে বঙ্গবন্ধু মুক্ত মঞ্চে শহর সেচ্ছসেবক লীগের ত্রি-বার্ষিকী সম্মেলন শহর সেচ্ছসেবক লীগের আহবায়ক ক্য হ্লা মার্মা (লুপ্রু) সভাপতিত্বে সম্মেলন উদ্ধোধন করেন বান্দরবান জেলা সেচ্ছসেবক লীগের সভাপতি সাদেক হোসেন চৌধুরী। এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শফিকুর রহমান, সহ-সভাপতি আবদুর রহিম চৌধুরী, সহ-সভাপতি মং ক্য চিং চৌধুরী, সাধারন সম্পাদক ও পার্বত্য জেলা পরিষদ সদস্য কাজী মজিবর রহমান, যুগ্ন সাধারন সম্পাদক লক্ষীপদ দাশ, শহর আওয়ামী লীগের সাধারন সম্পাদক শামসুল ইসলামসহ আওয়ামী লীগ শ্রমিক লীগ যুবলীগ ও ছাত্রলীগের নেতাকমীরা বক্তব্যে রাখেন।

সম্মেলনে পৌর বিএনপি-ছাত্রদলের ২০০ নেতা-কর্মী পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি হাতে ফুল দিয়ে আনুষ্ঠানিক ভাবে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনে যোগদান করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন