আহমেদুল হক চৌধুরীর মরদেহ ঢাকায় : বৃহস্পতিবার সকাল ১১ টায় জানাজা

Ahmedul-Hoque-Chy.

রামু প্রতিনিধি :

রামু উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা বিএনপির আহবায়ক আহমেদুল হক চৌধুরীর মরদেহ আজ বুধবার বেলা ১২ টায় বিমানযোগে ঢাকায় পৌঁছেছে। রাতের মধ্যেই গ্রামের বাড়ি রামু উপজেলার ফতেখাঁরকুল ইউনিয়নের অফিসেরচর লামারপাড়ায় নিয়ে আসা হবে প্রিয় এ নেতার মরদেহ। আগামীকাল বৃহষ্পতিবার সকাল ১১ টায় রামু খিজারী আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে তাঁর নামাজে জানাযা অনুষ্ঠিত হবে।

ভারতের মুম্বাইয়ে মরদেহ নিয়ে অবস্থান করা আহমেদুল হক চৌধুরীর বড় ছেলে মেরাজ আহমেদ মাহিন জানিয়েছেন, মরদেহ আনার জন্য দু’দেশের দূতাবাস সহ সংশ্লিষ্ট বিভিন্ন দাপ্তরিক কার্যক্রম সম্পন্ন করার পর আজ বুধবার সকাল সাড়ে আটটায় বিমানযোগে মরদেহ নিয়ে তাঁরা ঢাকার উদ্দেশ্যে রওনা দেয়।

আহমেদুল হক চৌধুরীর ছোট ভাই নুরুল হক চৌধুরী জানিয়েছেন, বৃহষ্পতিবার সকাল ১১ টায় রামু খিজারী আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে তাঁর নামাজে জানাযা অনুষ্ঠিত হবে। মরদেহ ভারত থেকে বিমানযোগে দেশে পৌঁছার সাথে সাথে জানাযার সময় নির্ধারণ করে এলাকায় মাইকিংসহ প্রচার-প্রচারনা চালানো হচ্ছে।

উল্লেখ্য, রামু উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা বিএনপির আহবায়ক আহমেদুল হক চৌধুরী সোমবার বাংলাদেশ সময় সকাল নয়টা পনের মিনিটে ভারতের মুম্বাই টাটা মেমোরিয়াল হাসপাতালে ইন্তেকাল করেন। তিনি দীর্ঘদিন ধরে দূরারোগ্য ব্যাধি ক্যান্সারে ভুগছিলেন। তাঁর মৃত্যুর খবরে রামুতে দুদিন ধরে শোকাবহ পরিবেশ বিরাজ করছে।

আহমেদুল হক চৌধুরীর মৃত্যুতে রামু উপজেলা প্রশাসন কালো ব্যাজ ধারন কর্মসূচী পালন করছে। এছাড়াও রামু উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা বিএনপির আহবায়ক আহমেদুল হক চৌধুরীর মৃত্যুতে রামু উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ দলীয় কার্যালয়ে জাতীয় ও কালো পতাকা উত্তোলন এবং কালোব্যাজ ধারন কর্মসূচী পালন করছে। এর আগে সোমবার সকাল দশটায় রামু চৌমুহনী উত্তর পার্শ্বস্থ দলীয় কার্যালয়ে আহমেদুল হক চৌধুরীর আত্মার মাগফেরাত কামনা করে রামু উপজেলা ছাত্রদলের উদ্যোগে কোরআনখানি ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন