ঈদগাঁওতে বাসের চাপায় ৭ এসএসসি পরীক্ষার্থী আহত

কক্সবাজার প্রতিনিধি:

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে ঈদগাঁও কালিরছড়া এলাকায় যাত্রীবাহী গ্রীন লাইন পরিবহনের চাপায় ৭ এসএসসি পরীক্ষার্থী আহত হয়েছে।

শনিবার (৯ ফেব্রুয়ারি) সকাল ৮টার দিকে কালির ছড়া বাজারের পাশে এ ঘটনা ঘটে।

আহতদের উদ্ধার করে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। প্রাথমিক চিকিৎসার পর পরীক্ষা কেন্দ্রে উপস্থিত হয়ে পরীক্ষায় অংশ গ্রহণ করে তারা। আহতরা হলো রাশেদুল ইসলাম, মামুনুর রশিদ, করিম, তারেকুল ইসলাম, সাইফুল ইসলাম, ওসমান, আবু ছাদেক। আহতরা সবাই সদরের ভারুয়াখালী আদর্শ উচ্চ বিদ্যালয়ের মানবিক বিভাগের ছাত্র।

আহত কয়েকজনের সাথে কথা বলে জানা যায়, তারা সবাই একটি টমটম (ইজিবাইক) নিয়ে ঈদগাহ্ আদর্শ উচ্চ বিদ্যালয় কেন্দ্রে গনিত পরীক্ষায় অংশ নিতে আসছিল। এমন সময়ে কক্সবাজারমুখী একটি যাত্রীবাহী ‘গ্রী লাইন’ পরিবহনের বাস বর্ণিত স্থানে পৌছলে অপর একটি গাড়ীকে ওভারটেক করতে গিয়ে তাদের বহনকারী টমটমকে চাপা দেয়। এসময় টমটমটি মহাসড়কের পাশে খাঁদে পড়ে যায়।

এসময় স্থানীয়রা এগিয়ে এসে আহতদের বিভিন্ন হাসপাতালে প্রেরণ করে। তবে কম বেশি সবাই আহত হলেও মামুনুর রশীদের শরীরে বিভিন্ন স্থানে আঘাতপ্রাপ্ত হন বলে জানান তার আত্মীয় সিরাজুল ইসলাম।

আহত মামুনুর রশীদ সে বর্তমানে ঈদগাঁও বাসস্টেশনস্থ একটি ক্লিনিকে ভর্তি রয়েছে।

ভারুয়াখালী আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল আমিন বলেন, তিনি সকাল থেকেই পরীক্ষা কেন্দ্রে ডিউটিরত ছিলেন। ঘটনাটি প্রথমেই জানেননি। খোঁজখবর নিয়ে ঘটনার বিষয়টি নিশ্চিত করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন