ঈদগাঁওয়ে একই দিনে তরুণ ব্যবসায়ী ও ঠিকাদারের মৃত্যু

fec-image

কক্সবাজারের ঈদগাঁও উপজেলায় একই দিনে তরুণ ব্যবসায়ী নুরুল আবছার ও উঠতি ঠিকাদার গিয়াস উদ্দিনের আকস্মিক মৃত্যুতে সর্বত্র শোকের ছায়া বিরাজ করছে।

এর মধ্যে নুরুল আবছার শনিবার (১৮ মার্চ) রাত দেড়টার দিকে চিকিৎসাধীন অবস্থায় চট্রগ্রামের একটি হাসপাতালে মৃত্যুবরণ করেন (ইন্না…….রাজিউন)। নুরুল আবছার দীর্ঘদিন কিডনিজনিত রোগে ভোগ ছিলেন। তিনি ঈদগাঁও ইউনিয়নের মধ্যম মাইজ পাড়ার সাবেক মেম্বার মোহাম্মদ কালুর প্রথম ছেলে।সে চার সন্তানের জনক।

একইদিন জোহরের সালাতের পর স্থানীয় জুমবাড়ী জামে মসজিদের মাঠে মরহুমের জানাজা সম্পন্ন করে কবরস্থ করা হয়। জানাজায় বিপুল সংখ্যক মুসল্লির সমাগম হয়।

অপরদিকে একই দিন সকাল সোয়া ১১টার দিকে কক্সবাজার শহরের বাহারছরার ভাড়া বাসায় আকস্মিকভাবে মৃত্যুবরণ করেন ঈদগাঁও উপজেলার ইসলামাবাদ ইউনিয়নের খোদাইবাড়ি এলাকার তরুণ ঠিকাদার গিয়াস উদ্দিন(৫০)। তিনি উক্ত এলাকার মরহুম আনোয়ার সওদাগর ওরফে আনু সদরের সন্তান।

মরহুমের পারিবারিক সূত্র জানায়, তরুণ ঠিকাদার গিয়াস উদ্দিন রবিবার সকালে স্ট্রোক করলে তাকে বাহারছরার বাসা থেকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে নেয়া হয়। দায়ীত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এর কিছুক্ষণ পূর্বে ঠিকাদার গিয়াস উদ্দিন বাচ্চাদের সকালে স্কুলে পৌঁছে দিয়ে কাঁচাবাজার নিয়ে বাসায় ফিরেই বমি করা শুরু করেন এবং মুহূর্তেই ঠিকাদার গিয়াস উদ্দিন না ফেরার জগতে চলে যান।

মৃত্যুকালে ঠিকাদার গিয়াস উদ্দিন স্ত্রী, তিন ছেলেসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে যান।

রবিবার (১৯ মার্চ) এশারের নামাজের পর মরহুমের পৈতৃক এলাকা ইসলামাবাদ খোদাইবাড়ীতে জানাজা অনুষ্ঠিত হবে। এ দুই তরুণের আকস্মিক মৃত্যুতে সর্বমহলে শোকের ছায়া নেমেছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ঈদগাঁও, ঠিকাদার, তরুণ ব্যবসায়ী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন