কক্সবাজারে ৫ ছিনতাইকারী আটক

fec-image

কক্সবাজার শহরে ২ পর্যটককে মারধর ও ছুরিকাঘাত করে মোবাইল ফোন ও নগদ টাকা ছিনিয়ে নেয়ার ঘটনায় ৫ জনকে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

এ সময় তাদের নিকট থেকে ছিনতাই কাজে ব্যবহৃত টিপ ছুরি, মোটরসাইকেল এবং লুট করা মোবাইল সেট উদ্ধার করা হয়েছে।

শনিবার (১৮ মার্চ) দিবাগত রাতে ছিনতাইকারীদের আটক করা হয়।

আটককৃত ছিনতাইকারীরা হলো, সদরের চৌফলদন্ডি ইউনিয়নের খামার পাড়া এলাকার বাসিন্দা যা বর্তমানে কক্সবাজার শহরের ১০নং ওয়ার্ড উত্তর বাহারছড়া এলাকার বেলাল উদ্দিন বেলালের ছেলে আশরাফ উদ্দিন আরিফ (১৯), টেকপাড়া সিকদার মহল এলাকার মো. ফরিদ প্রকাশ কালা ফরিদের ছেলে ইরফান ফারদিন প্রকাশ ইরফান মোহাম্মদ (২০), মধ্যম বাহারছড়া এলাকার এম.এ বাদশার ছেলে তাসনিমুল হাসান নাবিল (২১), মো. গিয়াসের ছেলে মো. সাঈদ (২০) ও মো. নাছির উদ্দিনের ছেলে আবরার উদ্দিন (১৯)।

ছিনতাইয়ের ঘটনায় ১৯ মার্চ সদর থানায় এজাহার দায়ের করেন ভুক্তভোগি শুভ দের পিতা স্বাগতম চন্দ্র দে। তিনি চাঁদপুর জেলার মনোহরকান্দি বিঞ্চুপুর এলাকার গোপাল চন্দ্র দের ছেলে।

এজাহার সূত্রে জানা যায়, ঢাকা ধামরাই উপজেলার সূয়াপুর ইউনিয়ন ইউনিভার্সিটি স্টুডেন্টস ফোরামের পক্ষ থেকে গত ১৬ মার্চ প্রায় ৯০ জনের একটি দল কক্সবাজারে বেড়াতে আসে। এর মধ্যে শুভ দে ও মো. আতিক হাসান গত ১৮ মার্চ রাত সাড়ে ৮ টার দিকে কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্রের রাস্তা দিয়ে ঘুরতে যান। ওই সময় দুটি মোটরসাইকেল যোগে ৫ জন ছিনতাইকারী তাদের পথ গতিরোধ করে। এক পর্যায়ে ছিনতাইকারীরা তাদের মারধর ও ছুরিকাঘাত করে দুটি মোবাইল সেট ও কিছু নগদ টাকা ছিনিয়ে নিয়ে দ্রুত পালিয়ে যায়।

এ ঘটনায় আহত ২ পর্যটক বর্তমানে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আটক ছিনতাইকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানান ওসি মো. রফিকুল ইসলাম।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আটক, কক্সবাজার, ছিনতাইকারী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন